×
ব্রেকিং নিউজ :
ইন্ডিয়ায় হারানো আইফোন উদ্ধার আ.লীগ নেতা বাবুল হত্যার প্রধান আসামী বাঘা পৌরসভার মেয়র আক্কাছ ঢাকায় গ্রেপ্তার। রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। ইরানের প্রেসিডেন্ট ডঃ সাইয়্যেদ ইব্রাহিম রাইসির মর্মান্তিক মৃত্যুতে শাহরিয়ার আলম এমপির শোক প্রকাশ শাবনম ফারিয়া একজন বাংলাদেশী অভিনেত্রী এবং মডেল। রাজশাহী গোদাগাড়ীর সীমান্তবর্তী দূর্গম চর হতে ০৩ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার বয়স্ক রিকশা চালকদের রিকশায় যাতায়াত এড়িয়ে চলুন গাইবান্ধার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পলাশবাড়ীতে নিয়মিতভাবে স্বাভাবিক প্রসবের পাশাপাশি, ১৯ মার্চ থেকে নিয়মিতভাবে শুরু হয়েছে সিজারিয়ান সেকশনের কার্যক্রম। রকারি কর্ম কমিশনের (পিএসসি) সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে। মস্তিষ্কের এই জটিল অস্ত্রোপচারটিমাথার হাড় এবং মস্তিষ্কের পর্দায় আঘাত
  • প্রকাশিত : ২০২৪-০৭-০৫
  • ৫১৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
রাজশাহীর বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল হত্যা মামলার প্রধান আসামি বাঘা পৌরসভার মেয়র আক্কাছ আলীকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। তাঁর বিরুদ্ধে ২২টি মামলা ও ১৭টি সাধারণ ডায়েরি রয়েছে। 

আজ শুক্রবার রাতে ঢাকা মহানগর পুলিশ কমিশনার হাবীবুর রহমান আজকের পত্রিকাকে বলেন, বাঘা থানার একটি হত্যা মামলায় তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে বাঘা থানা–পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গত ২২ জুন বাঘা উপজেলা পরিষদ চত্বরের সামনে পৌর মেয়র আক্কাছের অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে মানববন্ধন করে বাঘা উপজেলা আওয়ামী লীগ। এ সময় পৌর মেয়রের নেতৃত্বে ওই মানববন্ধনে হামলা চালানো হয়। এতে বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল গুরুতর আহত হন। পরে গত ২৬ জুন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর পর থেকে আক্কাছ আলী ঢাকায় এসে আত্মগোপন করেন। 
 
বাঘা থানার ওসি আমিনুল ইসলাম জানান, বাবুল হত্যায় পৌর মেয়রকে প্রধান আসামি করে একটি মামলা করা হয়। এই মামলায় মেয়রের ভাগিনা ইউপি চেয়ারম্যান ও জেলা যুবলীগ নেতা মেরাজুর ইসলাম মেরাজসহ ইতিমধ্যে আটজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাঘায় সংঘর্ষের ঘটনায় পুলিশের ভূমিকা খতিয়ে দেখব: আইজিপি
আ. লীগ নেতা বাবুল হত্যা: পৌর মেয়রের সম্পৃক্ততা তদন্তে স্থানীয় সরকার বিভাগ
লিটনের পক্ষে সংবাদ সম্মেলন করে শাহরিয়ারকে ‘ষড়যন্ত্রকারী’ বলল রাজশাহী মহানগর আ. লীগ
এমপি শাহরিয়ারের বিরুদ্ধে রাজশাহীতে ঝাড়ু মিছিল
এমপি শাহরিয়ারকে এবার আ. লীগ থেকে বহিষ্কারের দাবি মুক্তিযোদ্ধাদের
রাজশাহীতে এমপি শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা
বাঘায় আওয়ামী লীগ নেতা বাবুল খুনে লিটন, আসাদ, লাভলুকে দায়ী করলেন শাহরিয়ার
বাবুলের জানাজায় তোপের মুখে রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি
বাবার কবরের পাশে বাঘা আওয়ামী লীগ নেতা বাবুলের দাফন
সংঘর্ষে আহত বাঘা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল মারা গেছেন
বাঘায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক
বাঘায় আওয়ামী লীগে সংঘর্ষের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৭

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat