×
ব্রেকিং নিউজ :
রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। ইরানের প্রেসিডেন্ট ডঃ সাইয়্যেদ ইব্রাহিম রাইসির মর্মান্তিক মৃত্যুতে শাহরিয়ার আলম এমপির শোক প্রকাশ শাবনম ফারিয়া একজন বাংলাদেশী অভিনেত্রী এবং মডেল। রাজশাহী গোদাগাড়ীর সীমান্তবর্তী দূর্গম চর হতে ০৩ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার বয়স্ক রিকশা চালকদের রিকশায় যাতায়াত এড়িয়ে চলুন গাইবান্ধার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পলাশবাড়ীতে নিয়মিতভাবে স্বাভাবিক প্রসবের পাশাপাশি, ১৯ মার্চ থেকে নিয়মিতভাবে শুরু হয়েছে সিজারিয়ান সেকশনের কার্যক্রম। রকারি কর্ম কমিশনের (পিএসসি) সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে। মস্তিষ্কের এই জটিল অস্ত্রোপচারটিমাথার হাড় এবং মস্তিষ্কের পর্দায় আঘাত বর্তমান বিশ্বে স্মার্ট কর্মসংস্থান নিশ্চিত করার জন্য প্রয়োজন প্রশিক্ষণ এবং প্রযুক্তির। বাড়ছেই সাইবার অপরাধ
  • প্রকাশিত : ২০২০-০৮-১৬
  • ২৬৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

স্বাধীনবাংলা, আর্ন্তজাতিক নিউজঃ

৭২ বছর বয়সে মারা গেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের ছোট ভাই রবার্ট ট্রাম্প। হোয়াইট হাউস বিভিন্ন গণমাদ্যমকে  এই খবর নিশ্চিত করেছে।

গতকাল শনিবার ডোনাল্ড ট্রাম্প এক বিবৃতিতে বলেছিলেন, "তিনি কেবল আমার ভাই না, তিনি আমার সবচেয়ে ভাল বন্ধুও" মার্কিন সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছিল যে রবার্ট ট্রাম্প গুরুতর অসুস্থ, তবে তিনি কী ধরণের রোগে ভুগছিলেন তা স্পষ্ট নয়।

প্রেসিডেন্ট শুক্রবার বিকেলে নিউইয়র্কের হাসপাতালে তার ভাইকে দেখতে গিয়ে সাংবাদিকদের বলেন: "তিনি খুব কঠিন সময় কাটাচ্ছেন।" "খুব দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে বলতে হচ্ছে,আমার প্রিয় ভাই রবার্ট নিরবে নিভৃতে মারা গেছেন। তাঁর স্মৃতি চিরকাল আমার হৃদয়ে বাস করবে।"

"রবার্ট ট্রাম্প ছিলেন খুব দারুণ মানুষ - দৃঢ়, দয়াবান এবং বিশ্বস্ত," তিনি টুইটারে লেখেন, "আমাদের পুরো পরিবার তাকে গভীরভাবে স্মরণ করবে।" ফ্রেড এবং মেরি অ্যান ট্রাম্পের পাঁচ সন্তানের মধ্যে রবার্ট সবচেয়ে ছোট ছিলেন এবং তার ভাই ডোনাল্ডের দু'বছর পরে তাঁর জন্ম হয়েছিল।


রবার্ট ট্রাম্প মূলত ট্রাম্প প্রপার্টি এম্পায়ারের জন্য রিয়েল এস্টেট বিনিয়োগ পরিচালনা করতেন। কর্মজীবনের বেশিরভাগ সময় পরিবারের রিয়েল-এস্টেট ফার্মে ব্যয় করেছেন, সবশেষ তিনি শীর্ষ নির্বাহী হয়েছিলেন। শেষ সময়গুলোয় তিনি নিউইয়র্কে আধা অবসরে ছিলেন।

তিনি সম্প্রতি তাঁর ভাগ্নি মেরি ট্রাম্পের লেখা "হাউ মাই ফ্যামিলি ক্রিয়েটেড ওয়ার্ল্ডস মোস্ট ডেঞ্জারাস ম্যান" (কিভাবে আমার পরিবার বিশ্বের সবচেয়ে বিপজ্জনক মানুষের জন্ম দিয়েছেন) শীর্ষক বইয়ের প্রকাশনা বন্ধে আদালতের শরণাপন্ন হন।

ওই বইটি প্রেসিডেন্টকে উদ্দেশ্য করে লেখা হয়েছিল। তবে রবার্ট ট্রাম্প বইটির প্রকাশনা বন্ধে ব্যর্থ হন। নিউইয়র্ক পোস্টের প্রতিবেদন অনুসারে, জুনে ম্যানহাটনের মাউন্ট সিনাই হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে এক সপ্তাহেরও বেশি সময় ধরে ছিলেন রবার্ট ট্রাম্প।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat