×
ব্রেকিং নিউজ :
রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। ইরানের প্রেসিডেন্ট ডঃ সাইয়্যেদ ইব্রাহিম রাইসির মর্মান্তিক মৃত্যুতে শাহরিয়ার আলম এমপির শোক প্রকাশ শাবনম ফারিয়া একজন বাংলাদেশী অভিনেত্রী এবং মডেল। রাজশাহী গোদাগাড়ীর সীমান্তবর্তী দূর্গম চর হতে ০৩ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার বয়স্ক রিকশা চালকদের রিকশায় যাতায়াত এড়িয়ে চলুন গাইবান্ধার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পলাশবাড়ীতে নিয়মিতভাবে স্বাভাবিক প্রসবের পাশাপাশি, ১৯ মার্চ থেকে নিয়মিতভাবে শুরু হয়েছে সিজারিয়ান সেকশনের কার্যক্রম। রকারি কর্ম কমিশনের (পিএসসি) সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে। মস্তিষ্কের এই জটিল অস্ত্রোপচারটিমাথার হাড় এবং মস্তিষ্কের পর্দায় আঘাত বর্তমান বিশ্বে স্মার্ট কর্মসংস্থান নিশ্চিত করার জন্য প্রয়োজন প্রশিক্ষণ এবং প্রযুক্তির। বাড়ছেই সাইবার অপরাধ
  • প্রকাশিত : ২০২০-০৮-১৬
  • ২৫২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

স্বাধীনবাংলা, নিউজ ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনf বলেছেন ১৫ই আগষ্টের হত্যাকাণ্ডের মদতদাতা মোশতাক জিয়া। জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের আলোচনা সভায় একথা বলেন তিনি।  গণভবন থেকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে তিনি যোগ দেন আলোচনায়। তিনি আরো বলেন, জিয়াউর রহমান জড়িত থাকার কারণেই আন্তর্জাতিক মহলকে তদন্ত করতে দেওয়া হয়নি।

১৫ই আগষ্ট বঙ্গবন্ধু হত্যার পর তার নাম মুছে ফেলতে পরিবার স্বজনদের যারা বেঁচে ছিলেন তাদেরকেও খুঁজে বেড়ানো হয়েছিলো বলেও উল্লেখ করেন তিনি। সময় সপরিবারে বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের বিভীষিকা তুলে ধরেন শেখ হাসিনা।

শেখ হাসিনা বলেন,'খুনীদের বিভিন্ন দেশের রাষ্ট্রদূত করে পুরস্কার দিয়েছে জিয়াউর রহমান। বঙ্গবন্ধু হত্যায় জড়িত ছিলো বলেই আন্তর্জাতিক মহলকে তদন্ত করতে অনুমতি দেয়নি মেজর জিয়াউর রহমান।'

প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের নীতি-আদর্শ নস্যাৎ করতে চেয়েছিল ঘাতকেরা।  এমনকি বঙ্গবন্ধুর নাম মুছে ফেলতে পরিবার স্বজনদের যারা বেঁচে ছিলেন, তাদেরও খুঁজে বেড়ানো হয়েছিলো।

প্রধানমন্ত্রী আরও বলেন, পাকিস্তানের সাথে যোগাযোগ রেখে বঙ্গবন্ধুকে হত্যার এজেন্ডা বাস্তবায়ন করেছিলো জিয়া।  আর জিয়ার দেখানো পথেই সরকার পরিচালনা করেন খালেদা জিয়া।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat