ব্রাজিলের বিশ্বকাপ জয়ী তারকা এবং ২০০৫ সালে ব্যালন ডি অর জয়ী ফুটবলার রোনালদিনহোকে শুভেচ্ছাদূত হিসেবে বাংলাদেশে নিয়ে আসতে উদ্যোগ গ্রহণ করেছে সদ্য বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) ফুটবলের চ্যাম্পিয়ন দল বসুন্ধরা কিংস।

বিষয়টি নিশ্চিত করে বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান গণমাধ্যমকে বলেন, আমাদের রোনালদিনহোকে আনার ব্যাপারে পরিকল্পনা রয়েছে। যদিও এখন পর্যন্ত বিষয়টি প্রাথমিক পর্যায়ে রয়েছে। আমাদের কোনো একটা ম্যাচে নিয়ে আসার জন্য আমরা রোনালদিনহোর সঙ্গে কথা বলছি।

এদিকে, হেডকোচ অস্কার ব্রুজোন ও কোস্টারিকান ফরোয়ার্ড ড্যানিয়েল কলিয়েন্দ্রেসের সঙ্গে বিপিএলের চ্যাম্পিয়নরা ইতোমধ্যে চুক্তি নবায়ন করে ফেলেছে। ইউরোপের শীর্ষ লীগে খেলা বেশ কয়েকজন তারকা ফুটবলারের সঙ্গে যোগাযোগ হলেও দলবদলের তারিখ বদলের কারণে আলোচনা থেমে গেছে বলে জানান ইমরুল হাসান।

বসুন্ধরা কিংসের সভাপতি আরও জানান, চট্টগ্রাম আবাহনীর সঙ্গে লীগের শেষ ম্যাচ নিয়ে বড় আয়োজনের পরিকল্পনা থাকলেও শোকের মাস আগস্টের কারণে আপাতত তা স্থগিত করা হলেও, সেপ্টেম্বরে উদযাপনের চমক দেখাতে ক্লাব প্রস্তুত আছে। কনসার্ট এবং আতশবাজির মতো আকর্ষণীয় আয়োজনের পাশাপাশি থাকতে পারে আরও বেশকিছু কার্যক্রম।

Leave a Reply