সারাবিশ্ব এখন থমকে গেছে করোনা আতংকে । বাংলাদেশেও যখন করোনা ভাইরাসের কারনে সব স্থানে চলছে লকডাউন। তখন অসহায় নিরিহ দিন এনে দিন খাওয়া শ্রমিকদের পরিবার ও কর্মহীন পরিবারের মাঝে চলছে হাহাকার ।

সরকারের পাশাপাশি ব্যাক্তি পর্যায়েও ত্রান সামগ্রী বিতরন করছে। তাদেরই একজন রাজশাহী জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হাসিনুর ইসলাম সজল।

তিনি রাজশাহী জেলার প্রতিটি উপজেলার প্রায় ৫০০ শতাধিক কর্মহীন ও অসহায় শত পরিবারের মাঝে ৫ কেজি চাল, পেয়াজ,ডাল, আলু,তৈল,লবন, সবান দিয়ে একটি করে প্যাকেট করে প্রদান করে।

শুক্রবার রাজশাহী জেলার বিভিন্ন উপজেলায় ছাত্রলীগের সভাপতি/সম্পাদকদের সাথে নিয়ে তিনি অসহায় গরিব খেটে খাওয়া পরিবারের হাতে তুলে দেন এই সকল ত্রান সামগ্রী।

অসহায় মানুষ গুলো বলেন “তারা খুব কষ্টের মধ্যেদিন পার করছে কারন তারা বের হয়ে কর্ম করতে পারছেনা”  এমন সময় এই সকল ত্রান সামগ্রী পেয়ে তাদের পরিবারের মুখে অনেক হাসি ফুটেছে তারা অনেক আন্দিত বলে জানান এবং তারা প্রান ভরে দুআ করেন।

যুগ্ম সম্পাদক হাসিনুর ইসলাম সজল বলেন “আমি চেষ্টা করসি অসহায় মানুষদের পাশে দারাতে তাদের মুখে একটু হাসি ফুটাতে মানুষ মানুষের জন্য বিপদে সাহায্য করতে পেরে আমিও অনেক আনন্দিত। মহান অাল্লাহ অামাদের সকলকেই মহামারী এই করোনা ভাইরাস থেকে মুক্তিদান করুক এটাই চাওয়া”৷

Leave a Reply