২৪ ঘণ্টায় টাঙ্গাইলের হাসপাতালে ৩৫ ডেঙ্গু রোগী

0
187
Spread the love

গত ২৪ ঘণ্টায় টাঙ্গাইলের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন করে ৩৫ জন ভর্তি হয়েছে। ফলে টাঙ্গাইলে চিকিৎসাধীন ডেঙ্গু রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১২০ জন।

এদিকে চিকিৎসা নিয়ে আরও ২৭ রোগী হাসপাতাল ছেড়েছেন। সোমবার দুপুর পর্যন্ত টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ৪৫ জন ও মির্জাপুর কুমুদিনী হাসপাতালের ২৪ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছেন। এর আগে গত রোববার ৬২ জন এবং গত শনিবার ৯০ জন ডেঙ্গু রোগী ভর্তি ছিলেন।

টাঙ্গাইলের সিভিল সার্জন শরীফ হোসেন খান জানান, নাগরপুর ও সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন করে রোগী চিকিৎসাধীন আছেন।

এছাড়াও ঘাটাইলে ১৫ জন ডেঙ্গু রোগী শনাক্ত করা হয়েছে। এর মধ্যে ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে আর বাকি ১২ জনকে স্থানীয় বেসরকারি ক্লিনিকগুলোতে চিকিৎসা দেয়া হচ্ছে বলে নিশ্চিত করেছেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাইফুর রহমান।

এদিকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালের পরিচালক প্রদীপ কুমার রায় জানান, গত ২৪ ঘণ্টায় আরও ১২ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছে। ১০ জন সুস্থ হয়ে হাসপাতাল থেকে চেলে গেছে। আজ সোমবার কুমুদিনী হাসপাতালে ২৪ জন রোগী ডেঙ্গু আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here