১ ভোটের ব্যবধানে হেরে গেলেন সাকিব

0
176
আইন না মানায় সাকিববে বিসিবির চিঠি
Spread the love

ভারতের মাটিতে তাদেরকে হারানো অনেক বেশি কঠিন হয়ে গেছে। ঘরের মাটিতে দক্ষিণ আফ্রিকাকে তিন ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ করেছে ভারত। তাদেরকে ঘরের মাটিতে টেস্টে যেন কোনো দলই হারাতে পারছে না।

এবার তাদের বিপক্ষে বাকি টেস্ট খেলুড়ে দেশ থেকে ক্রিকেটার নিয়ে সেরা একাদশ সাজিয়েছে ক্রিকেটভিত্তিক সংবাদ মাধ্যম ইএসপিএন ক্রিকইনফো। সেই একাদশে জায়গা পাননি বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। মূলত ১ ভোটের ব্যবধানে হেরে জায়গা পাননি সাকিব।

ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসের চেয়ে ১ ভোট কম পাওয়ায় একাদশে জায়গা হয়নি সাকিবের। তবে একমাত্র বাংলাদেশি হিসেবে এই একাদশে জায়গা পেয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। ওপেনার হিসেবে এই একাদশে রাখা হয়েছে শ্রীলঙ্কার দিমুথ করুনারাত্নে ও দক্ষিন আফ্রিকার ব্যাটসম্যান ডিন এলগারকে।

মিডল অর্ডারে আছেন নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন, অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথ এবং ইংল্যান্ডের জো রুট। এরপর আছেন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। উইকেটরক্ষক হিসেবে আছেন মুশফিকুর রহিম।

পেসারদের মধ্যে আছেন অস্ট্রেলিয়ার পেসার প্যাট কামিন্স ও পাকিস্তানি পেসার মোহাম্মদ আব্বাস। স্পিনারদের মধ্যে আছেন অজি স্পিনার নাথান লায়ন ও পাকিস্তানি লেগ স্পিনার ইয়াসির শাহ।

ভারতের বিপক্ষে ভারতের মাটিতে টেস্ট খেলার জন্য ক্রিকইনফোর ফ্যান্টাসি একাদশ : দিমুথ করুনারাত্নে, ডিন এলগার, কেন উইলিয়ামসন, স্টিভ স্মিথ, জো রুট, বেন স্টোকস, মুশফিকুর রহিম, পাট কামিন্স, নাথান লায়ন, ইয়াসির শাহ এবং মোহাম্মদ আব্বাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here