শাহীনুর আলম শাহিন, হিলিঃ  দিনাজপুরের হিলি স্থলবন্দরের ব্যবসায়ীদের সাথে মতবিনিময়,মডেল মসজিদ ও পানামা পোর্ট পরিদর্শন, ক্ষুদ্র নৃ গোষ্ঠির মাঝে খাদ্য সহায়তা প্রদান এবং ভাতা বই বিতরণ করলেন রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব মিয়া ।

আজ বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব মিয়া হিলি স্থলবন্দর পরিদর্শন করেন ও স্থানীয় ব্যবসায়ী, কাস্টমর্স ,পানামা কর্তৃপক্ষ, শ্রমিক ও জন প্রতিনিধিদের সাথে বন্দরের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা মতবিনিময় করেন তিনি।

উপজেলা নিবার্হী অফিসার রাফিউল আলমে সভাপতিত্বে মতবিনিময় সভায় দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম, কাস্টমর্স উপ-কমিশনার সাইদুল আলম, উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ,মেয়র জামিল হোসেন চলন্ত, পানামা পোর্টের পরিচালক প্রিন্স চৌধুরী, সিএন্ড এফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি আব্দুল আজিজসহ অনেকে উপস্থিত ছিলেন।

এছাড়াও রংপুর বিভাগীয় কমিশনার হিলি স্থলবন্দর পরিদর্শন শেষে হিলি মর্ডেল মসজিদের নির্মাণ কাজ পরিদর্শন শেষে উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন, উপজেলা পরিষদের অনগ্রসর জনগোষ্টির জীবনমান উন্নয়নে এবং করোনায় ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র নৃ গোষ্ঠির ৫০ জনের মাঝে ১০ কেজি করে চাল খাদ্য সহায়তা প্রদান এবং ১৫ জনকে মাসিক ৫০০ টাকা আজীবন ভাতা বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তিনি।

Leave a Reply