স্পিডব্রেকারে ধাক্কা লেগে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

স্পিডব্রেকারে ধাক্কা লেগে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর
Spread the love

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জে নতুন নির্মিত স্পিডব্রেকারে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নাঈম নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই যুবক।

বুধবার দিবাগত রাত ১১টার দিকে সিরাজগঞ্জ-নলকা চারলেন মহাসড়কে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের সার্কিট হাউসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাঈম শহরের গোশালা মহল্লার সিদ্দিক মাস্টারের ছেলে। আহতরা হলেন- একই মহল্লার কানাই চৌধুরীর ছেলে বাপ্পী চৌধুরী ও চন্দন কুমারের ছেলে পার্থ। হতাহতরা ব্যবসায়িক পার্টনার।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের সার্কিট হাউস এলাকায় নতুন স্পিডব্রেকার নির্মাণ করা হয়েছে। রাত ১১টার দিকে মোটরসাইকেলে করে শহরে আসার পথে ওই স্পিডব্রেকারের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলসহ ছিটকে পড়েন নাঈম।

এ সময় তার পেছনে থাকা অপর মোটরসাইকেলে বাপ্পী ও পার্থও এসে একইভাবে ছিটকে পড়েন। স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করলে নাঈমের মৃত্যু হয়। বাপ্পীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী বলেন, সার্কিট হাউস এলাকায় নতুন স্পিডব্রেকারের সঙ্গে ধাক্কা লেগে নাঈম নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আরো দুইজন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে।

Leave a Reply