সিরাজগঞ্জে ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড

সিরাজগঞ্জে ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড
Spread the love

সিরাজগঞ্জ জেলার আগের সব রেকর্ড ভেঙে গত ২৪ ঘণ্টার ব্যবধানে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত হয়েছে। শনাক্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ার শঙ্কায় রয়েছে সিরাজগঞ্জ বাসী।

গত ২৪ ঘণ্টায় রেকর্ড ৪৭০ টি নমুনা পরীক্ষা করে ২৪৪ জনের শরীরে করোনা পজিটিভ এসেছে। যা সিরাজগঞ্জ জেলায় সর্বোচ্চ। শনাক্তের হার ৩৯ দশমিক ৪২ শতাংশ। সেই সঙ্গে সিরাজগঞ্জ সদরের আশরাফ আলী ও ওসমান গণী নামে দুইজনের মৃত্যু হয়েছে।

রোববার দুপুরে সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

আক্রান্তদের মধ্যে রয়েছেন সিরাজগঞ্জ সদরের ৭১ জন, কাজিপুরের ৪২ জন, কামারখন্দের ৩২ জন, চৌহালীর ২৩ জন, শাহজাদপুরের ২২ জন, বেলকুচির ২০ জন, উল্লাপাড়ার ১৩ জন, রায়গঞ্জের ১২ জন ও তাড়াশ উপজেলার ৯ জন। এদের মধ্যে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন ২৩৬ জন। সিরাজগঞ্জ সদর হাসপাতালে ৪ জন ও রায়গঞ্জ হাসপাতালে ৪ জন ভর্তি রয়েছেন।

আশরাফ আলী ও অসমান গণীর মৃত্যু নিয়ে সিরাজগঞ্জ জেলায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৩৫ জন। জেলা সিভিল সার্জন  ডা: রামপদ রায় বলেন, সিরাজগঞ্জ বাসী সচেতন না হলে এবং লকডাউন কঠোরভাবে না মানলে শনাক্ত রোগীর সংখ্যা আরো বাড়তে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here