সাবেক তারকা ফুটবলার চুন্নু হাসপাতালে

0
229
Spread the love

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আন্তর্জাতিক ফুটবলে বাংলাদেশের প্রথম হ্যাটট্রিকম্যান আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু। আজ (বৃহস্পতিবার) সকালে তিনি ভর্তি হয়েছেন রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে।

আরেক সাবেক ফুটবলার আবদুল গাফফার জাগো নিউজকে জানিয়েছেন, ‘সকালে চুন্নু ভাই এনজিওগ্রাম করার জন্য হাসপাতালে গিয়েছিলেন। আগের দিন রাতে সেটা আমাকে জানিয়েছিলেন; কিন্তু এনজিওগ্রাম করার পর হৃদপিন্ডে ব্লক ধরা পড়লে তাকে হাসাপাতালে ভর্তি করা হয়। এখন তার অবস্থা ভালো। এনজিওগ্রামের পর আমি কথা বলেছি। হয়তো দিন তিনেক হাসপাতালে থাকতে হতে পারে। চুন্নু ভাইয়ের জন্য সবার কাছে দোয়া চাচ্ছি।’

আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু ১৯৮৩ সালে ঢাকায় অনুষ্ঠিত তৃতীয় প্রেসিডেন্ট গোল্ডকাপে হ্যাটট্রিক করেছিলেন নেপালের বিরুদ্ধে। সেটাই লাল-সবুজ জার্সিতে বাংলাদেশের কারো প্রথম হ্যাটট্রিক।

তিনি আবাহনীর চুন্নু হিসেবেই বেশি পরিচিত। ১৯৭৪ সালে রহমতগঞ্জ ছেড়ে আবাহনীর জার্সি পরে খেলেছিলেন ১৯৮৮ সাল পর্যন্ত। কৃতি এ লেফট উইঙ্গার আবাহনীর অধিনায়ক ছিলেন ১৯৭৯ সালে। জাতীয় দলের অধিনায়কও ছিলেন বিভিন্ন সময়ে। জাতীয় ক্রীড়া পুরস্কার পেয়েছেন ১৯৯৬ সালে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here