‘শেখ হাসিনা প্রজন্মের কাছে অনুকরণীয়’

0
229
Spread the love

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈর্ষণীয় নেতৃত্ব বিশ্ব আজ অবাক বিস্ময়ে দেখছে। তার গতিশীল দেশ পরিচালনার কারণে বাংলাদেশ বিশ্ব দৃষ্টিতে উন্নয়নের রোল মডেল। একজন বিশ্বনেত্রী হয়েও সাধারণ জীবনযাপনে অভ্যস্ত শেখ হাসিনা প্রজন্মের কাছে অনুকরণীয় দৃষ্টান্ত।

শনিবার নগরীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের দোয়া মাহফিল ও আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, নেত্রী যা অন্তরে ধারণ করেন তা মুখে উচ্চারণ করেন। আর যা মুখে উচ্চারণ করেন তিনি তা অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করেন। দেশকে উন্নয়নের শীর্ষে নিয়ে যাওয়ার জন্য তিনি একের পর এক কার্যক্রম পরিচালনা করে চলেছেন। নেতা হিসেবে মানুষের ভালবাসা, আস্থা ছাড়া আর কিছু চাওয়ার নেই বলে প্রধানমন্ত্রী এখন শুদ্ধি অভিযান চালাচ্ছেন। একে একে ক্যাসিনো, মাদক, জুয়াড়িদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে যাচ্ছেন। এই শুদ্ধি অভিযানের মধ্য দিয়ে বাংলাদেশকে একটি নতুন দিগন্তে নিয়ে যাওয়ার স্বপ্ন দেখছে জাতি।

তিনি বলেন, মহানগর আওয়ামী লীগের আওতাধীন থানা, ওয়ার্ড, ইউনিটের নেতাকর্মীদের এই শুদ্ধি অভিযানে ভূমিকা রাখতে হবে। নিজ নিজ এলাকার যেখানে যেখানে জুয়া, মাদক, হাউজি খেলাসহ অনৈতিক কর্মকাণ্ড পরিচালিত হয় নেতাকর্মীকে সে তথ্য সংগ্রহ করতে হবে। সংগৃহিত তথ্য সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা বাহিনীর কাছে প্রদান করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here