শেখ হাসিনা এখন বিশ্বকে নেতৃত্ব দিচ্ছেন: মেয়র আইভী

0
173
Spread the love

দেশের ৬৪ জেলায় যে উন্নয়ন কর্মকান্ড চলমান আছে কোনও বির্তকিত কর্মকান্ড বা ষড়যন্ত্রের কারণে সেসব উন্নয়ন কর্মকাণ্ড যাতে ব্যাহত বা ম্লান হয়ে না যায় এজন্য দলীয় নেতাকর্মীদের সর্তক থাকার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

শেখ হাসিনার ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার বিকালে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় মহানগর যুবলীগ আয়োজিত মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

আইভী বলেন, শেখ হাসিনা এখন বিশ্বকে নেতৃত্ব দিচ্ছেন। তিনি বিশ্বনেত্রী এবং আমাদের গর্ব।

ঢাকার ক্যাসিনো প্রসঙ্গ টেনে নিজ জেলা নারায়ণগঞ্জে মদ, জুয়া ও চাঁদাবাজদের গ্রেফতার করতে স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানান তিনি। পাশাপাশি দুর্নীতিবাজদের বিরুদ্ধে সরকারের অভিযানে সহযোগিতা করতে বিরোধী দলের প্রতিও আহবান জানান মেয়র।

তিনি বলেন, আওয়ামী লীগের নাম ব্যাবহার করে চাদাবাজি সন্ত্রাসী ও টেন্ডারবাজি করে দলের ইমেজ নষ্ট করছে তাদের বিরুদ্ধে আইনশৃংখলাবাহিনী ব্যবস্থা নেবে।

মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্রান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগ সভাপতি আব্দুল কাদির, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here