prothombarta24

শুটিং করতে গিয়ে আহত হয়েছেন বলিউড তারকা শহীদ কাপুর। সুপারহিট ‘কবির সিংয়ের’ পর তার পরবর্তী সিনেমা ‘জার্সি’ নিয়ে এখন ব্যস্ত তিনি। আর এই ছবির শুটিং সেটেই হঠাৎ এক আঘাতে রক্তাক্ত হলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, ‘জার্সি’ ছবির শুটিংয়ের সময় ক্রিকেট বল লাগে তার ঠোঁটে। আর তাতেই ঠোঁট ফেটেছে শহীদের। অবস্থা বেশ খারাপ। তার ঠোঁটে একাধিক সেলাইও পড়েছে।চিকিৎসার জন্য তাকে চিকিৎসকের শরণাপন্ন হতে হয়। তার ঠোঁটে একাধিক সেলাইও পড়েছে।

সূত্রের খবর, রিহার্সালের সময় আচমকাই ক্রিকেট বল এসে তার ঠোঁটে লাগে। ঝরঝর করে রক্ত পড়তে থাকে। কোনও রকমে কাপড় দিয়ে ঠোঁট চেপে চিকিৎসককে খবর দেওয়া হয়। নিচের ঠোঁটে শহীদের একাধিক সেলাই পড়ে।এতে করে বাতিল হয়ে যায় শুটিং। সেলাই না কাটা পর্যন্ত শুটিং পুরোপুরি বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন চিকিৎসক।

‘জার্সি’ ছবির গল্পে উঠে এসেছে এক অসফল ক্রিকেটারের।পরিস্থিতি তাকে ৩৬ বছর বয়সে ক্রিকেটে ফিরতে বাধ্য করে। তারপর তার চড়াই-উতরাই ঘিরে এগোয় গল্পটি। ছবিটি এর আগে তেলেগু ভাষায় তৈরি হয়েছিল। ছবিটি পরিচালনা করেছিলেন গৌতম তিন্নানাউরি।হিন্দি ভার্সনটিও আবার তিনিই পরিচালনা করেছেন। তেলেগু ছবির নায়কের নাম ছিল অর্জুন। এই চরিত্রে অভিনয় করেছিলেন নানি। আর এই চরিত্রেই এবার অভিনয় করতে দেখা যাবে শহীদ কাপুরকে।

পরিচালক জানিয়েছেন, ছবির হিন্দি রিমেক নিয়ে তিনি ভীষণ উচ্ছ্বসিত। কোনও ছবি হিন্দি ভাষায় তৈরি হওয়া মানে গোটা দেশের দর্শক ছবিটি দেখবে। বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছনোর জন্য এক্ষেত্রে আনন্দ যেমন বেশি, তেমনই দায়িত্বও বেশি। তিনি মনে করেন, শহীদ কাপুর এই চরিত্রটি পর্দায় ঠিকমতো ফুটিয়ে তুলতে পারবেন। ছবিটি প্রযোজনা করছেন আল্লু অরবিন্দ, অমন গিল, দিল রাজু। ২০২০ সালের ২৮ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

Leave a Reply