লিভারপুলের জয়ের দিনে সিটির ড্র

0
202
Spread the love

নিজেদের উদ্বোধনী ম্যাচেই কী দুর্দান্ত পারফরম্যান্সই না উপহার দিয়েছিল ম্যানচেস্টার সিটি। ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে রীতিমতো উড়িয়ে দিয়েছিল ৫-০ গোলে। কিন্তু ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেলো কোচ পেপ গার্দিওলার দল। ঘরের মাঠে তারা ২-২ গোলে ড্র করেছে টটেনহ্যাম হটস্পারের সঙ্গে। তবে সাউদ্যাম্পটনকে ২-১ গোলে হারিয়ে জয়ের ধারায় রয়ে গেল ইউরোপিয়ান চ্যাম্পিয়ন লিভারপুল।

ইতিহাদ স্টেডিয়ামে শনিবার রাতে ম্যাচের ২০তম মিনিটেই সিটিকে এগিয়ে দেন রাহিম স্টারলিং। কিন্তু মিনিট তিনেক বাদেই গোল শোধ করে দেন টটেনহ্যামের এরিক লামেলা।

৩৫তম মিনিটে আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো ফের স্বাগতিকদের লিড এনে দেন। কিন্তু ৫৬ মিনিটে লুকাস স্পার শিবিরকে সমতায় ফেরান।

জয়সূচক গোল অবশ্য পেয়ে গিয়েছিল বর্তমান চ্যাম্পিয়ন সিটি। ইনজুরি টাইমে গ্যাব্রিয়েল জেসুস প্রতিপক্ষ টটেনহ্যামের বিশ্বকাপ জয়ী ফরাসি গোলরক্ষক হুগো লরিসের চোখ ফাঁকি দেন নির্ভুল নিশানায়। কিন্তু ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি (ভিএআর) ব্রাজিলিয়ান তারকার গোলটি বাতিল করে দেন।

কারণ জালে জায়গা করে নেওয়ার আগে বল ছুঁয়ে যায় সিটির সেন্টার ব্যাক আইমেরিক লাপোর্তের হাত। এনিয়ে অবশ্য কোনো আপত্তি নেই কোচ গার্দিওলার। তাই ম্যাচ শেষে জানিয়ে দেন, ‘আমরা ভিএআর সিদ্ধান্ত মেনে নিয়েছি।’

রাতের অন্য ম্যাচে প্রথমার্থের ইনজুরি টাইমে (৪৫+১ মিনিটে) অতিথি লিভারপুলের প্লেমেকার সাদিও মানে গ্যালারির নিরবতা ভাঙেন। ৭১ মিনিটে গোল ব্যবধান দ্বিগুণ করেন রবার্তো ফিরমিনো।

ম্যাচ শেষ হওয়ার ৭ মিনিট আগে স্বাগতিক সাউদ্যাম্পটনের হয়ে একটি গোল শোধ করেন ড্যানি ইংস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here