রাজশাহীর সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেরাজ মোল্লা আর নেই

মেরাজ উদ্দিন মোল্লা মারা গেছেন
Spread the love

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-৩ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মেরাজ উদ্দিন মোল্লা মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রথমবার্তা২৪.কম’কে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত সোমবার জরুরি ভিত্তিতে বিমান বাহিনীর একটি এমআই-১৭১ এসএইচ হেলিকপ্টারে রাজশাহী থেকে মেরাজ উদ্দিন মোল্লাকে ঢাকায় নেয়া হয়।

গত ৩০ এপ্রিল শুক্রবার বিকালে অসুস্থ হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

মেরাজ উদ্দিন মোল্লা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তবে সর্বশেষ পরীক্ষায় তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছিল বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মেরাজ উদ্দিন মোল্লা স্বাধীনতা পরবর্তীকালে নওহাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, দুইবার পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ২০০৮ সালে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি ছিলেন। এছাড়াও তিনি রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি পদে দায়িত্বরত ছিলেন।

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-২ সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আক্তার রেণী প্রবীণ আওয়ামী লীগ নেতা মেরাজ উদ্দিন মোল্লার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তাঁরা তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তাঁরা।

আজ (সোমবার) বাদ যোহর তার নিজ এলাকা নওহাটা কলেজ মাঠে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here