মেরাজ উদ্দিন মোল্লার মৃত্যুতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী’র শোক

মেরাজ উদ্দিন মোল্লার মৃত্যুতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী’র শোক
Spread the love

প্রথমবার্তা২৪.কম ডেস্ক: বিগত রবিবার (৯ মে), ২০২১ আনুমানিক রাত পৌনে ১০টার সময় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেরাজ উদ্দিন মোল্লা…. ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেরাজ উদ্দিন মোল্লার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী চারঘাট-বাঘা (রাজশাহী-৬) আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম ।

এক শোক বার্তায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, আমরা রাজশাহী বিভাগীয় আওয়ামীলীগ তথা বাংলাদেশ আওয়ামীলীগের একজন প্রবীন বর্ষীয়ান অভিজ্ঞ নেতাকে হারালাম। তিনি আমার একজন অন্যতম রাজনৈতিক অভিভাবক ছিলেন।

জনাব শাহরিয়ার আলম তার ব্যাক্তিগত ফেসবুকে বীর মুক্তিযোদ্ধা মেরাজ উদ্দিন মোল্লার চলে যাওয়া নিয়ে এক আবেগঘন পোষ্টে লিখেছেন ‘কি রে বেটা’ বলে আর কেউ ডাকবেনা। রাজনীতিবিদদের কপালে এই হয়। নিজের স্বাস্থ্যের যত্ন না নিয়ে অন্যের সমস্যার সমাধান করতে করতে জীবনটাই চলে যায়।

শাহরিয়ার আলম মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here