মিশা জয়ী না হলে অন্য সবার পদত্যাগের হুমকি

0
217
Spread the love

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন আগামীকাল শুক্রবার। এবারের নির্বাচনে শুধুমাত্র মিশা-জায়েদরাই পূর্ণাঙ্গ প্যানেল দিয়েছেন। আর স্বতন্ত্র প্রার্থী হিসেবে সভাপতি ও সাধারণ সম্পাদকের পদে লড়ছেন চিত্রনায়িকা মৌসুমী ও ইলিয়াস কোবরা। বলা যায়, এবারের নির্বাচনে ভোটের লড়াইয়ে মুখোমুখি হচ্ছেন মিশা-মৌসুমী ও জায়েদ-ইলিয়াস কোবরা।

শেষ সময়ের প্রচারণা হিসেবে গতকাল বুধবার প্যানেল পরিচিতির আয়োজন করেন মিশা-জায়েদ। মঞ্চে দাঁড়িয়ে মিশা-জায়েদ প্যানেলকে ভোট দিয়ে জয়যুক্ত করতে আহ্বান জানান দলের প্রার্থীরা। মিশা সওদাগর জয়ী না হলে প্যানেলের অন্যসব প্রার্থীরা পদত্যাগ করবেন বলেও হুঁশিয়ারি দেন।

চিত্রনায়ক রুবেল বলেন, ‘মিশাকে জয়ী করুন, না হলে আমরা বাকিরাও পদত্যাগ করবো।’

তিনি আরও বলেন, ‘বিগত বিশ বছরেও মিশা-জায়েদ প্যানেলের মতো এতো সুন্দর কাজ কেউ করেনি, এটা আমার ভাই সোহেল রানার কথা। তাই ভাইয়ের কথায় আমিও তাদের উন্নয়নের হাত শক্ত করতে তাদের প্যানেলের হয়ে নির্বাচন করছি।’

রুবেলের কথার সঙ্গে একাত্মতা প্রকাশ করেন ডিপজল ও উপস্থিত সদস্যরা।

মিশা-জায়েদের প্যানেলকে জয়যুক্ত করার অনুরোধ জানিয়ে মঞ্চে বক্তব্য রাখেন জনপ্রিয় অভিনেত্রী রোজিনা, আফজাল শরীফদের মতো অভিনেতারাও। সভা শেষে মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন শিল্পীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here