মামলা থেকে বাঁচতে ক্ষমা চাইলেন সানি লিওন

0
230
Spread the love

সানি লিওনের ফোন রিসিভ করতে করতে পাগল প্রায় এক ব্যক্তি। না, সানি লিওন ওই ব্যক্তিকে বারবার ফোন করছেন ব্যাপারটি তেমন নয়। সানি কাছেই ফোন করছে হাজার হাজার মানুষ, আর সেই সব কল রিসিভ করতে হচ্ছে দিল্লির যুবক পুনীত আগরওয়ালকে।

পুনীতের কাছে ফোন করে সবাই সানি লিওনকে চাচ্ছেন। অথচ সানির সঙ্গে তার কোনো রকম পরিচয় নেই। হিন্দি ছবি ‘অর্জুন পাটিয়ালা’র একটি আইটেম গানের কথা। এতে বলিউড অভিনেত্রী সানি লিওনি ঘটনাক্রমে দিল্লির একজন বাসিন্দার মোবাইল নম্বর নিজের হিসেবে জানিয়ে দেন। এরপর থেকে লোকটার জীবন হয়ে ওঠে দুর্বিষহ।

পুনীত আগরওয়াল নামের সেই ব্যক্তি জানান, প্রতিদিন প্রায় দেড় হাজার পুরুষের কল আসছে। সবাই সানি লিওনের সঙ্গে কথা বলতে চায়। আবার অনেকে নানা ঈঙ্গিতপূর্ণ এবং অশালীন আবদার করছেন।

উল্লেখ্য, ঘটনাটি ঘটেছে ছোট্ট একটা ভুল থেকে। সম্প্রতি ‘অর্জুন পাতিয়ালা’ নামের ছবিটির আইটেম গানে নেচেছেন সানি লিওন। গানের শেষ দৃশ্যে দেখা যায় নায়ক দিলজিৎকে নিজের ফোন নাম্বার দেন সানি। আর কাকতালীয়ভাবে নাম্বারটি মিলে গেছে পুনিত আগরওয়ালের নাম্বারের সঙ্গে।

এরপর থেকেই পুনিতের ওপর দিয়ে যাচ্ছে সানির ভক্তদের ঝড়। ‘অর্জুন পাতিয়ালা’ ছবিটির নায়িকা কৃতি শ্যানন এবং নায়কের বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন বরুন শর্মা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here