সিরাজুল হক, সংযুক্ত আরব আমিরাতঃসংযুক্ত আরব আমিরাতে করুণা প্রাদুর্ভাবে খাদ্যসংকটে পড়া প্রবাসী বাংলাদেশীদের মাঝে খাদ্যদ্রব্য বন্টন অব্যাহত রয়েছে। আজ সংযুক্ত আরব আমিরাতের উম্মুল কুয়াইনে বাংলাদেশ কনস্যুলেট জেনারেলের পক্ষ থেকে বিভিন্ন এলাকায় ১৫০ জন প্রবাসী বাংলাদেশীদের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়েছে।

দুবাই বাংলাদেশ কনস্যুলেটের মান্যবর কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান এর দিক নির্দেশনায় অসহায় প্রবাসীদের মাঝে খাদ্যদ্রব্য বিতরনের সময় উপস্থিত ছিলেন কনস্যুলেটের প্রথম সচিব (শ্রম) ফকির মনোয়ার হোসেন, কমিউনিটি নেতা দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম, উম্মুল কুয়াইন আওয়ামী লীগের সভাপতি বাবু অনুকুল রাম, শারজাহ আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়াল, সাধারন সম্পাদক নজরুল ইসলাম রুহেল, যুবলীগ নেতা শেলিম ব্যাপারী, প্রকৌশলী নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ছাতির আলী ও মোহাম্মদ সবুজ। এ সময় বাংলাদেশ কনস্যুলেটের পক্ষে এই কমিউনিটি নেতৃবৃন্দ অভুক্ত প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেন।

মান্যবর কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান বলেন প্রবাসীদের মাঝে খাদ্যের চাহিদা রয়েছে প্রচুর। বাংলাদেশ কনস্যুলেট চেষ্টা করছে সেই চাহিদার ঘাটতি পূরণ করতে।

তিনি বলেন সামর্থ্যবান প্রবাসীরা যে যেখানে আছেন সেখানে আশেপাশে আপনার বাংলাদেশী ভাইদের অভুক্ত থাকতে দিবেন না। আগে কষ্টে থাকা দেশীয় ভাইদের ক্ষুধা নিবারণ করেন। পরে নিজের মুখে খাবার তুলে নেন। তাতে সবকিছুতে আল্লাহ তাআলার রহমত ও বরকত অনুভব করবেন।

Leave a Reply