HOLLYWOOD, CA - JANUARY 19: Deepika Padukone at the Los Angeles premiere of "xXx: Return of Xander Cage" at TCL Chinese Theater on January 19, 2017 in Hollywood, California. (Photo by Scott Kirkland/PictureGroup) *** Please Use Credit from Credit Field *** (Newscom TagID: sipaphotossix734351.jpg) [Photo via Newscom]

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত মৃত্যু মামলায় মাদক-যোগের থাবা যেন কিছুতেই কমছে না।  সুশান্ত সিংহ রাজপুত মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে মাদক-যোগের মামলায় জিজ্ঞাসাবাদের পর সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তার ভাই শৌভিককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ । এই সূত্র ধরে বলিউডের অন্যদেরও ডাক পড়ছে। এদের মধ্যে রয়েছে স্টার কিড সারা আলি খান ও শ্রদ্ধা কাপুর।

বলিউডের অন্যতম প্রভাবশালী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এইবার মাদক মামলায়  নাম জড়িয়েছে তার ভারতীয় সংবাদমাধ্যম বলছে ,  দীপিকা পাড়ুকোনকে সমন পাঠাতে পারে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

আগামী তিনদিনের মধ্যে দীপিকাকে সমন পাঠানো হবে বলে জানা গেছে। স্টার কিড শ্রদ্ধা কাপুর, সারা আলি খান এবং রকুলপ্রীত সিংকেও সমন পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

সম্প্রতি কয়েকজন বলিউড তারকার হোয়াটস্‌অ্যাপ চ্যাট এনসিবি-র হাতে আসে। সেখানে ‘ডি’ এবং ‘কে’ আদ্যাক্ষরের দু’টি নামের কথা জানা যায়। মাদক প্রসঙ্গে তাদের মধ্যে একাধিক বার কথা হয় কিন্তু ডি এবং কে  কে নিয়ে শোরগোল বেঁধে গেছে । কে এই ডি এবং কে ? বলিউডের একাংশের দাবি, ‘ডি’ আসলে দীপিকা পাড়ুকোন আর ‘কে’ হচ্ছেন কারিশ্মা। ইতোমধ্যে ‘কে’কে বুধবার ডেকে পাঠানো হয়েছে এবং ‘ডি’ অর্থাৎ দীপিকাকেও সমন পাঠানো হবে বলে জানা গেছে।

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে, দীপিকার ম্যানেজার ছিলেন করিশ্মা। কারিশ্মা কাজ করেন ‘কওয়ান ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি’তে।সেই সূত্রেই দীপিকার সাথে কথা হতো করিশ্মার ।

 

Leave a Reply