বিয়ের আগে আনুশকার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন বাহুবলী

0
205
Spread the love

‘বাহুবলী-দ্য বিগিনিং’ ও ‘বাহুবলী-দ্য কনক্লুশন’ বা ‘বাহুবলী-টু’। ২০১৫ সালের ১০ জুলাই মুক্তি পায় ‘বাহুবলী-দ্য বিগিনিং’। ২০১৭ সালের ২৮ এপ্রিল মুক্তি পায় ‘বাহুবলী-টু’ সিনেমাটি। এস এস রাজামৌলি পরিচালিত এ দুটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন প্রভাস ও আনুশকা শেঠি।

মুক্তির পর সিনেমা দুটি ব্যবসায়িকভাবে যেমন সফলতা লাভ করে, তেমনি তুমুল প্রশংসা কুড়ান এই জুটি। এই জুটিকে নিয়ে প্রেমের গুঞ্জন অনেক আগে থেকেই। কিন্তু সম্প্রতি প্রভাস ঘোষণা দিয়েছেন তার আপকামিং সিনেমা ‘সাহো’ মুক্তির পরেই তিনি বিয়ে করতে চলেছেন।

শোনা গেছে, আনুশকাকে নয়, অন্য এক মেয়েকে বিয়ে করতে যাচ্ছেন প্রভাস। কিন্তু ‘বাহুবলি’ তারকা প্রভাসকে অভিনেত্রী আনুশকা শেঠির সঙ্গে সম্পর্ক নিয়ে ক্রমাগত প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে অতীতে এসব গুঞ্জন এড়িয়ে গেলেও এখন তিনি এ বিষয়ে এবার মুখ খুলেছেন প্রভাস।

এক সাক্ষাৎকারে এ অভিনেতা বলেন, ‘আনুশকা কেবলই একজন বন্ধু। আমাদের মধ্যে যদি প্রেমের সম্পর্ক থাকত, তাহলে জনসাধারণ তা খুব ভালোভাবেই জানতে পারত।’

আনুশকার সঙ্গে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে প্রভাস আরো বলেন, ‘এটি শুধু একটি গুজব। আমাদের মধ্যে কিছু থাকলে তা অবশ্যই প্রকাশ্যে আসত। কেউই এটি বছরের পর বছর লুকিয়ে রাখতে পারে না।’

এখন প্রেম নিয়ে ভাবছেন না প্রভাস। কারণ তার অভিনীত ৩৫০ কোটি রুপি বাজেটের বড় সিনেমা ‘সাহো’র মুক্তি ৩০ আগস্ট। তামিল, তেলেগু, হিন্দি ও মালয়ালাম ভাষায় মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। সিনেমাটিতে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর, নীল নিতিন মুকেশ ও তামিল অভিনেতা অভিনয় করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here