বিটিভিতে নতুন মহাপরিচালক সোহরাব হোসেন

বিটিভিতে নতুন মহাপরিচালক
Spread the love

প্রথমবার্তা২৪.কম ডেস্কঃ বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) নতুন মহাপরিচালক (ডিজি) হিসেবে নিয়োগ পেয়েছেন স্থানীয় সরকার বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব সোহরাব হোসেন। অন্যদিকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে নতুন সচিব ও পরিকল্পনা কমিশনে নতুন সদস্য নিয়োগ দিয়েছে সরকার।

সোমবার (৮ ফেব্রুয়ারি) এই রদবদল করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মোসাম্মৎ হামিদা বেগমকে পদোন্নতি দিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নিয়োগ করা হয়েছে। বাণিজ্য মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব শরিফা খানকেও সচিব পদে পদোন্নতির পর পরিকল্পনা কমিশনের সদস্য করা হয়েছে।

এছাড়া প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব খাদিজা বেগমকে জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য নিয়োগ দেয়া হয়েছে।

অন্যদিকে শিশু কল্যাণ ট্রাস্টের পরিচালক হাবিবুর রহমানকে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগে, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সদস্য সেলিম আবেদকে বিদ্যুৎ বিভাগে এবং খাদ্য মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. তাহমিদুল ইসলাম ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব বশীর আহমেদকে স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়েছে।

Leave a Reply