বাঘায় দুলাভাই এর বাড়িতে বেড়াতে গিয়ে পদ্মায় শিশু নিখোঁজ

হাসানুজ্জামান প্রিন্স, রাজশাহীঃ রাজশাহীর বাঘায় দুলাভাই এর বাড়িতে বেড়াতে গিয়ে পদ্মায় ডুবে রিবন হোসেন নামের সাত বছরের এক শিশু নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার সরেরহাট এলাকার পদ্মা নদীতে এই ঘটনা ঘটেছে।

জানা যায়, বাঘা উপজেলার গাওপাড়া গ্রামের আবুল কালামের ছেলে রিপন হোসেন পাকুড়িয়া ইউনিয়নের সরেরহাট গ্রামে দুলাভাই মাহাবুবুর রহমানের বাড়িতে বেড়ায় যায়। সেখানে গিয়ে সরেরহাট পদ্মা নদীর ঘাটে যায়। পদ্মা নদীর পাড়ে গেলে পা ফসকে নদীতে পড়ে নিখোঁজ হয়। পরে স্থানীয়রা ও রাজশাহী ফায়ার সার্ভিসের সদস্যরা নিখোঁজ শিশুকে উদ্ধারের চেষ্টা করছে। কিন্তু বিকেল সাড়ে ৫টা পর্যন্ত শিশুর সন্ধান মেলেনি। এদিকে খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে পদ্মার পাড়ে জড়ো হন হাজারও মানুষ।

বাঘায় দুলাভাই এর বাড়িতে বেড়াতে গিয়ে পদ্মায় শিশু নিখোঁজ

গড়গড়ি ইউনিয়ন চেয়ারম্যান রবিউল ইসলাম রবি জানান, খবর পেয়ে তাৎক্ষাণকভাবে ঘটনাস্থলে গিয়ে ওই শিশুকে উদ্ধারের জন্য নৌকার ব্যবস্থা করে দেয়া হয়। এছাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা নিখোঁজ শিশুকে উদ্ধারের চেষ্টা করছে। তবে নদীতে তীব্র স্রোতের কারণে তার সন্ধান মেলেনি। বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, খবরটি জেনেছি। এ ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে।

Leave a Reply