বাঘার মনিগ্রামে ভয়াবহ অগ্নিকান্ড

0
230

 

রাজশাহীর বাঘায় মনিগ্রাম বাজারে একটি তেলের দোকান আগুনে পুড়ে ভস্মিভূত হয়েছে। আগুন নিয়ন্ত্রণ করতে করতে দোকানের তেল ও মালামাল পুড়ে ভস্মিভূত হয়ে গেছে। আজ মঙ্গলবার (২৪ মার্চ)সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার মনিগ্রাম বাজারে মেসার্স মনির ওয়েল সেন্টারে এই অগ্নিকান্ড ঘটে ।
তবে এ ঘটনায় তাৎক্ষনিকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা ও বাঘা থানাতে নিযুক্ত ওসি নজরুল ইসলাম মহাদয়  ঘটনাস্থল পরিদর্শন করে ।

 

এ বিষয়ে দোকানের মালিক মনির ইসলাম জানান, এতে দোকানে থাকা প্রায় ৪৫ লক্ষ টাকার তেল এবং নগদ  ৫ লক্ষ টাকা ও দোকানের সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এ খবর পেয়ে চারঘাট ফায়ার সার্ভিস ও বাঘা ফায়ার সার্ভিসের দুইটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এবং ফায়ার সার্ভিস কর্মীদের পাশাপাশি স্থানীয় জনগন ও মনিগ্রাম ইউনিয়ন ছাত্রলীগ এর কর্মীরাও আগুন নিভাতে জোর প্রচেষ্টা চালিয়েছে।

চারঘাট ফায়ার সার্ভিস ও বাঘা ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ জানান, ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে। এবং আগুনের সূত্রপাত হয়েছে কিভাবে সেটা এখনো নিশ্চিত হওয়া যাইনি।এসময় তারা আরও জানান আগুন নিয়ন্ত্রনে আনতে গিয়ে ফায়ার সার্ভিসের দুইজন কর্মী মহিবুল ইসলাম ও আবু সাইদ সহ ইউনিয়ন ছাত্রলীগের তিন কর্মী তুষার,আলমগীর ও রানা,দোকানের মালিক মনিরুল ও দোকানের দুই কর্সমচারী সহ প্রায়  ৩৫ জন আহত হয়েছেন।

 

 

Leave a Reply