বলিউডে আসছেন সালমান খানের ভাইপো?

0
224
Spread the love

বাবা আরবাজ খান বলিউড অভিনেতা। মা মালাইকা অরোরাও কম যান না। বলিউডে আলোচিত-সমালোচিত তারকাদের একজন তিনি। আরো একটি বড় পরিচয় আছে আরহানের। সুপারস্টার সালমান খান তাঁর চাচা।

তারকাদের সামনাসামনি দেখার সাধ থাকে অনেকের। আর যে ছেলে তাঁর ঘরেই এত তারকার দেখা পেয়েছেন, অভিনয়ে তাঁর আগ্রহ না থেকে যায় কোথায়! আর উত্তরাধিকারের হিসাব তো আছেই।

তারকাদের সন্তানেরা আগামীতে বলিউডে কাজ করবেন, এমন ধারণা সমালোচকদের। আর হবেই বা না কেন! সবকিছু মিলিয়ে আরো এক তারকা পরিবারের সন্তান বলিউডে আসছেন, এমনটাই গুঞ্জন। এরই মধ্যে বড়পর্দায় অভিষেক হয়েছে তারকাসন্তান সারা আলি খান ও জাহ্নবী কাপুরের। প্রথম ছবিতে দুজনেই বেশ সফল। আর আলিয়া, রণবীর, বরুণদের কথা তো বলা বাহুল্য।

এবার সেই তালিকায় সংযোজন হচ্ছে আরবাজ-মালাইকা দম্পতির পুত্র আরহান খানের নাম। এ ব্যাপারে মুখ খুলেছেন  মালাইকাও।

সম্প্রতি সাক্ষাৎকারে মালাইকা বলেছেন, ‘অভিনয়ের প্রতি আগ্রহী আরহান। ও সিনেমা দেখতেও পছন্দ করে।’ তবে আরহানের বলিউডে অভিষেকের দিনক্ষণ জানাতে পারেননি মালাইকা।

আরহানের অভিনয়ে আসার ব্যাপারে কথা বলেছেন বাবা আরবাজ খানও। তিনি অবশ্য অভিভাবকসুলভ মন্তব্য করেছেন। আরবাজের মতে, ‘আগে সম্পূর্ণ প্রস্তুত হতে হবে ওকে। চাপ নেওয়া শিখতে হবে ওকে। অনেক সময় অন্যদের সঙ্গে তুলনা করা হবে। সেটি মেনে নিয়ে এগিয়ে যেতে হবে। ব্যর্থতা মেনে নেওয়ার মানসিকতা থাকতে হবে। কেবল আগ্রহ থাকলেই চলবে না, কাজও করতে হবে।’

চাচা সালমানের সঙ্গে নিজেকে তুলনা করতেও নিষেধ আরবাজের। বললেন, ‘নিজেকে সালমান ভাবা চলবে না।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here