রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ জাতিরজনক বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের জন্মশতবর্ষবার্ষিকী উপলক্ষে কলাপাড়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে বিশ হাজার ৩’শ বৃক্ষ রোপন কর্মসুচির উদ্ধোধন করা হয়েছে। শুক্রবার শেষ বিকালে মোজহার উদ্দিন সরকারী অনার্স কলেজ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর কার্যক্রমের উদ্বোধন করেন পটুয়াখালী-০৪, কলাপাড়া-রাঙ্গাবালী-মহিপুর আসনের সংসদসদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিববুর রহমান মহিব এমপি। এসময় তিনি খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও মঙ্গলসুখ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে গাছের চারা তুলে দেন।

এসময় বৃক্ষরোপন কর্মসূচিতে কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মো: শহীদুল হক, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, সরকারী অনার্স কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শহীদুল ইসলাম, পটুয়াখালী সহকারী বন সংরক্ষক দেবদাস মূখার্জী, উপজেলা বন কর্মকর্তা আবদুস সালামসহ ছাত্রলীগ নেতাকর্মী ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

কলাপাড়া উপজেলা বনকর্মকর্তা আবদুস সালাম জানান, এসএফপিসি উপক‚লীয় বনবিভাগ’র আয়োজনে জাতিরজনক বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের জন্মশতবর্ষ বার্ষিকী উপলক্ষে তালিকাভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানে পর্যাক্রমে বিনামূল্যে বিশ হাজার ৩’শ ২৫ টি বিভিন্ন প্রজাতির গাছের চারা পর্যক্রমে বিতরণ করা হবে।

Leave a Reply