টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। একটা সময় অভিনয় দিয়ে আলোচনায় থাকলেও এখন এ মাধ্যমে তাকে খুবই কম দেখা যায়। তবে তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর সাম্প্রতিক সময়ে বিভিন্ন ইস্যুতে আলোচনায় এসেছেন এবং হয়েছেন সমালোচিতও। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলো মিথিলার অন্তরঙ্গ ছবি। সোমবার একটি ফেসবুক গ্রুপে ছবিগুলি পোস্ট করা হলে মুহুর্তেই তা ভাইরাল হয়।

সেই ছবিগুলিতে দেখা যাচ্ছে নাট্য পরিচালক ও অভিনেতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে আপত্তিকর অবস্থায় রয়েছেন মিথিলা। একটি ছবিতে ফাহমিকে চুম্বন করছেন মিথিলা এবং অন্য ছবিতে একই বিছানায় পাশাপাশি দেখা যায় এ দুজনকে। ছবিগুলি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে অনেকেই নানা রকম মন্তব্য ছুড়ছেন মিথিলার দিকে। এ বিষয়ে কথা বলার জন্য ফাহমি ও মিথিলার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি।
এদিকে, কেউ কেউ বলছেন, ছবিগুলি হয়তো এডিট করা বা বানানো।
অন্যদিকে আবার অনেকেই বলছেন ছবিগুলি দেখেই বোঝা যাচ্ছে এগুলি এডিট করা নয়। তবে ছবির বিষয়ে যে যাই বলুক না কেন ইতোমধ্যে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপকভাবে ভাইরাল হচ্ছে। এডিট বা সাজানোকে উপেক্ষা করে কেউ কেউ আবার এটাও বলছেন, এই ছবিগুলি হয়তো কোনো নাটক বা টেলিফিল্মের অংশ। সুতরাং নিশ্চিত না হয়ে এ ধরনের মন্তব্য বা ছবিগুলো ভাইরাল করা ঠিক না।

এর আগে অনেকদিন ধরেই কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে একাধিকবার দেখা গেছে মিথিলাকে। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে এমনটাই ধারণা করছেন শোবিজ সংশ্লিষ্টরা। এছাড়াও তারা বিয়ে করতে যাচ্ছেন এমন কথাও শোনা যাচ্ছে বাতাসে। উল্লেখ্য,  ২০০৬ সালের ৩রা আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী তাহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিথিলা। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। এরপর দুজনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে তাদের বিচ্ছেদ ঘটে।

Leave a Reply