এহসান উদ্দিন রানা, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালী উপজেলার বামুন্দি বালিয়াকান্দি মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগে অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার ( ৮ জুলাই ) বেলা সাড়ে ১১ টায় মধুখালী প্রেসক্লাবে মধুখালী প্রেসক্লাবের নির্বাহী সদস্য মো.নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এলাকাবাসীর পক্ষে বামুন্দি বালিয়াকান্দি মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগে অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে লিখিত বক্তব্য পাঠ করেন বিদ্যালয়ের সাবেক সভাপতি আব্দুল হাকিম মোল্যার পক্ষে জমি জমিদাতা মো. মেহেদী হাসান ।

তিনি লিখিত বক্তব্যে বলেন বিশ্বস্ত সুত্রে জানতে পেরেছি বামুন্দি বালিয়াকান্দি মাধ্যমিক বিদ্যালয়ে একজন সহকারী প্রধান শিক্ষক ও একজন আয়া নিয়োগ করা হবে। মোটা অঙ্কের টাকার বিনিময়ে বর্তমান সভাপতি আবু জাফর মোল্যা এবং প্রধান শিক্ষক বিশ্বজিৎ কুমার বিশ্বাস সরকারী বিধি উপক্ষো করে নিয়োগ বাণিজ্যের প্রচেষ্টা চালাচ্ছেন। এই মর্মে গত ১৮ জুলাই ২০২০ ইং তারিখে মধুখালী উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তফা মনোয়ার ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পারমিস সুলতানা বরাবরে লিখিত অভিযোগ করি। অভিযোগের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্দেশক্রমে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পারমিস সুলতানা ২৪ জুন ২০২০ ইং তারিখে তদন্ত শুনানি করেন। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া পান। তদন্তে সত্যতা পাওয়ায় বর্তমান সভাপতি আবু জাফর মোল্যা এবং প্রধান শিক্ষক বিশ্বজিৎ কুমার বিশ্বাস আমার অসদাচরন করেন।

তিনি অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সাংবাদিকদের সংবাদ প্রকাশ করার অনুরোধ জানান। পূনঃ বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে সরকারী বিধিমোতাবেক নিয়োগের দারি জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মো.আনিসুর রহমান টিটো,মো.আব্বাস মোল্যা, মো.তারেক মোল্যাসহ স্থানীয় সাংবাদিক বৃন্দ।

 

Leave a Reply