প্রথম ফিল্মের টিজারেই বাজিমাত করে দিলেন শাহরুখ কন্যা

0
249
Spread the love

বাবা বলিউডের বাদশা। আর তাঁরই পায়ে পা মিলিয়ে রুপোলি পর্দার দিকে হাঁটছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। শর্টফিল্মের মাধ্যমেই অভিষেক হল শাহরুখ খান তনয়ার। সোমবার প্রকাশ্যে এল সুহানা খান অভিনীত শর্টফিল্ম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’-এর টিজার। আর তাতে সুহানার লুক নজর কেড়েছে নেটিজেনদের।

আপাতত রুপোলি জগতের খুঁটিনাটি শিখে নিতে নিউ ইয়র্কের একটি ফিল্ম স্কুলে পড়াশোনা করছেন সুহানা। আর সেখানে প্রবেশের আগেই শর্টফিল্মের মাধ্যমে সিনেমার জগতে প্রথম পদক্ষেপটি নিয়ে ফেললেন সুহানা। পরিচালক থিয়েডর গ্লিমেনোর পরিচালনায় দ্য গ্রে পার্ট অফ ব্লু-তে অভিনয় করেছেন শাহরুখ কন্যা।

সোমবার পরিচালক নিজেই ফিল্মের টিজার প্রকাশ করলেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। আর সেখানে সুহানার অভিনীত একাধিক দৃশ্য নজর টানল নেটিজেনদের। প্রকাশিত টিজার ভিডিয়োয় দেখা যাচ্ছে অপর এক অল্পবয়সী ব্রিটিশ অভিনেতার সঙ্গে গাড়িতে সুহানা। যদিও সুহানার কোনও ডায়লগ শোনা যায়নি। ব্যাকগ্রাউন্ডে হালকা মিউজিক ছিল টিজারজুড়ে।

সাধারণত বড় ব্যানারে প্রথম কাজের মাধ্যমে সিনেমার জগতে প্রবেশ করেন ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত পরিবার থেকে আসা নবাগতরা। কিন্তু সে পথে একেবারেই হাঁটছেন না শাহরুখের মেয়ে। প্রথমে শর্টফিল্ম। তারপর নিউ ইয়র্কের ফিল্ম স্কুলে পড়াশোনা- সিনেমার পাঠ নিয়ে হাত পাকা করেই বলিউডে আসার প্রস্তুতি নিচ্ছেন সুহানা।

টিজার থেকে ধারনা, দ্য গ্রে পার্ট অফ ব্লু একটি রোমান্টিক শর্ট ফিল্ম। টিজারের দৃশ্যগুলির টোন যেন কিছুটা অন্ধকার, মেঘাচ্ছন্ন। কবে, প্রকাশিত হবে এই শর্ট ফিল্ম, সে বিষয়ে এখনও কিছু ঠিক হয়নি বলে জানিয়েছেন সিনেমার ডিরেক্টর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here