প্রথমবার জমবে প্রসেনজিৎ-জয়ার রোমান্স

15

কলকাতার নির্মাতা অতনু ঘোষের সঙ্গে দুজনই কাজ করেছেন। অতনুর প্রথম ছবি ‘ময়ুরাক্ষী’-তে দেখা গিয়েছিলো বুম্বাদা খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। এরপর অতনুর দ্বিতীয় ছবি ‘বিনিসুতোয়’ এর শুটিং সম্প্রতি শেষ করেছেন জয়া আহসান।

তবে এখন পর্যন্ত রুপালি পর্দায় কখনো একসঙ্গে কাজ করেননি প্রসেনজিৎ ও জয়া। সেই গ্যাপটা পূরণ করে দিতে চলেছেন অতনু। তার পরবর্তী ছবিতে দেখা যাবে দুই বাংলার দুই সুপারস্টারকে।

অতনুর ‘ময়ূরাক্ষী’ ছবিটি ৬৫তম ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা বাঙালি ফিচার ছবির পুরস্কার পেয়েছিল। অন্যদিকে, ‘বিনিসুতোয়’ ছবিটি নিয়েও খুব ভালো প্রত্যাশা পরিচালকের। প্রসেনজিতেরও বিশ্বাস জয়া ও ঋত্বিক চক্রবর্তী অভিনীত এই ছবিটি দর্শক সমালোচকদের মন ভরাবে।

সেইসঙ্গে তিনি এটাও আশা করছেন প্রথমবারের মতো জয়ার সঙ্গে তার জুটি গ্রহণ করবে দর্শক। আদ্যোপান্ত এক সম্পর্কের গল্প হবে এটি। তার সঙ্গে থাকবে থ্রিলারের ছোঁয়াও।

প্রসেনজিৎ বলেন, ‘‘ময়ূরাক্ষী’র পর আবার অতনুর পরিচালনায় কাজ করতে চলেছি। ছবির জন্য দু’-তিনটি গল্প নিয়ে আলোচনা চলছে। সম্পর্ক, আবেগ নিয়ে অতনু যেভাবে গল্প সাজায়, এবারও সেরকমই কিছু থাকছে।’

এদিকে ‘বিনিসুতোয়’ ছবির শুটিং শেষ করে জয়া আহসান আপাতত রয়েছেন বাংলাদেশে। অভিনেত্রী জ্বরে আক্রান্ত। তার সুস্থতার অপেক্ষায় রয়েছেন পরিচালক অতনু ও নায়ক প্রসেনজিৎ।