পালিয়ে বিয়ে করতে গিয়েও ফিরে এলেন নিশো-মেহজাবিন

0
223
Spread the love

একান্নবর্তী পরিবারের খুব চটপটে মেয়ে জুঁই। একই পাড়ার অন্য পরিবারের ছেলে সহজ-সরল ছেলে সাফায়েতের সঙ্গে দীর্ঘ দিনের প্রেম তার। তবে দুই পরিবারই তাদের প্রেমের সম্পর্ক মেনে নিতে নারাজ।

তাই একদিন বিয়ে করার উদ্দেশ্যে হঠাৎ জুঁই আর সাফায়েত পালিয়ে যায়। কিন্তু তারা বিয়ে না করেই বাড়িতে ফিরে আসেন। ফিরে এসে দেখেন পরিস্থিতি ভিন্ন।

জুঁইয়ের অভাবে তাদের পুরো পরিবার অসুস্থ হয়ে পড়েছে। আর সাফায়েতের মা সবার সেবা করছেন! এরপর নানা ঘটনা প্রবাহের মধ্যদিয়ে এগিয়ে গেছে ‘জুঁই, একটু তোকে ছুঁই?’ নাটকের গল্প।

টানটান উত্তেজনাপূর্ণ গল্পের এ নাটকের দৃশ্য ধারণের কাজ এরই মধ্যে সম্পূর্ণ হয়েছে। এস এস এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত নাটকটিতে জুঁইয়ের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী আর সাফায়েতের চরিত্রে দেখা যাবে অভিনেতা আফরান নিশোকে। রাজীব আহমেদ রচনায় নাটকটি নির্মাণ করেছেন রুবেল হোসেন।

‘জুঁই, একটু তোকে ছুঁই?’ নাটকে নিশো ও মেহজাবিন ছাড়াও বিভিন্ন চরিত্রে দেখা যাবে মনিরা মিঠু ও মাহামুদুন নবীসহ অনেককে। আসছে ঈদুল আজহায় বাংলাভিশনে নাটকটি প্রচারিত হবে। পাশাপাশি এস এস এন্টারটেইনমেন্ট ইউটিউবে চ্যানেলে প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here