পাকিস্তানের নতুন অধিনায়কের নাম ঘোষণা

পাকিস্তানের নতুন অধিনায়কের নাম ঘোষণা

স্পোর্টস ডেস্কঃ চোটের কারণে ২৬ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম ম্যাচে খেলতে পারবেন না পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম এবং ওপেনার ইমাম-উল হক। এ কারণে মাউন্ট মঙ্গানুইয়ে বক্সিং ডে টেস্টে দলকে নেতৃত্ব দেবেন সহকারী অধিনায়ক মোহাম্মদ রিজওয়ান।

এ তথ্য জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ইমাম-উল হকের পরিবর্তে পাকিস্তান দলে অন্তর্ভূক্ত করা হয়েছে এখনো অভিষেক না হওয়া ২৪ বছর বয়সী ইমরান বাটকে। ২০১৯-২০ কায়েদে আজম ট্রফিতে সর্বোচ্চ রান সংগ্রহকারী ছিলেন বাট। করেছিলেন ৯৩৪ রান।

এছাড়া ১৭ সদস্যের টেস্ট স্কোয়াডে ফিরছেন আবিদ আলি, আজহার আলি, ফওয়াদ আলম, হারিস সোহেল, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, শান মাসুদ, সোহাইল খান এবং ইয়াসির শাহ।

প্রধান কোচ মিসবাহ-উল হক বলেন, প্রথম টেস্ট যখন শুরু হবে, সে সময় থেকে ২ সপ্তাহ আগে ইনজুরিতে আক্রান্ত হলেও বাবর আজম এখনও পুরোপুরি শঙ্কামুক্ত নন। কোনো নেট সেশনছাড়া তাকে খেলানো হবে খুবই কঠিন। তবে, দলের বাকি সদস্যদের ওপর আমি খুবই আস্থাশীল যে, মাউন্ট মঙ্গানুইয়ে তারা নিজেদেরকে মেলে ধরতে পারবেন এবং বাবর আজমদের ঘাটতি পূরণ করতে পারবেন।

প্রথম টেস্টে পাকিস্তান স্কোয়াড

মোহাম্মদ রিজওয়ান (অধিনায়ক), আবিদ আলি, আজহার আলি, ফাহিম আশরাফ, ফওয়াদ আলম, হারিস সোহেল, ইমরান বাট, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহিন আফ্রিদি, শান মাসুদ,সোহাইল খান এবং ইয়াসির শাহ।

Leave a Reply