‘পদ্মা সেতু বাংলাদেশের মানুষের পৈতৃক সম্পত্তি, বিএনপির নয়’

পদ্মা সেতু বাংলাদেশের মানুষের পৈতৃক সম্পত্তি
Spread the love

প্রথমবার্তা ডেস্কঃ ‘পদ্মা সেতু কারো পৈতৃক সম্পতি নয়’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন কথার জবাবে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, পদ্মা সেতু বাংলাদেশের মানুষের পৈতৃক সম্পত্তি। তবে বিএনপির নয়। কেননা, আপনারা এটা নিয়ে ষড়যন্ত্র করেছেন।

বুধবার (১৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১০টার দিকে মন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যামে আখাউড়ায় আয়োজিত বিজয় দিবস আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আনিসুল হক বলেন, পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র হয়েছে। আমাদের সৌভাগ্য যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মতো যোগ্য নেতা পেয়েছি। তিনি দেশের টাকায় পদ্মাসেতু করার ঘোষণা দেন। আজ বিজয় দিবসে গর্ব করে বলতে পারি পদ্মা সেতু হয়ে গেছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও নূর এ আলম। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, সহকারী কমিশনার (ভূমি) মেজবাউল আলম, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী প্রমুখ।

Leave a Reply