নোয়াখালীর বেগমগঞ্জে দেশীয় অস্ত্র সহ রয়েল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড গ্রেফতার

নোয়াখালীর বেগমগঞ্জে দেশীয় অস্ত্র সহ রয়েল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জের মুজাহিদ পুর গ্রাম থেকে মঙ্গলবার রাত তিন টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে রয়েল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ইমন হোসেন ইসলাম (২০) কে দেশীয় পাইপ গান ও এস এস এর তৈরী বাঁকানো অস্ত্র সহ তাকে একটি মাছের খামার এর ভিতর থেকে আটক করে।

আটক কৃত রয়েল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ইমন হোসেন ইসলাম বেগমগঞ্জ মডেল থানা    পুলিশ কে জানায়,তারা এই সব দেশীয় অস্ত্রশস্রের ভয় দেখিয়ে এলাকায় চাঁদাবাজী, ছিনতাই,মাদক ব্যবসা সহ বিভিন্ন অপকর্ম করে থাকে।

রয়েল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ইমন হোসেন ইসলাম কে গ্রেফতার করার পর বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান শিকদার জানান, এই রয়েল বাহিনী বেগমগঞ্জ মডেল থানার আওতাভুক্ত মুজাহিদ পুর,নাজির পুর,আমানত পুর এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, অপহরণ এবং যুব সমাজে মাদক ব্যবসা করে থাকে। তিনি আর ও জানান, রয়েল বাহিনীর প্রধান সহ বাহিনীর বাকি সদস্যদের ও গ্রেফতার করার চেষ্টা চলছে এবং আটক কৃত ইমন হোসেন ইসলাম কে অস্ত্র বিস্ফোরণ আইনে ও মাদক মামলায় গ্রেফতার দেখানো হয়েছে এবং তাকে আজ মঙ্গলবার আদালতে প্রেরণ করা হবে।

Leave a Reply