ইসমাইল হোসেন, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর জেলা শহর মাইজদীতে ফ্রান্সের পণ্য বয়কটের দাবিতে এবং ফ্রান্সের প্রেসিডেন্টের মুসলিম বিশ্বের কাছে ক্ষমা এবং ইসলামের সর্বশ্রেষ্ঠ নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর প্রতি আনুগত্য প্রকাশ করার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নোয়াখালী জেলা ইসলামি শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর  চরমোনাই পীর সাহেবের অনুসারীরা।

আজ বিকেল ৪ টার সময় তারা নোয়াখালী জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে শহরের কয়েকটি প্রধান সড়ক প্রদিক্ষণ করে  এবং মিছিল টি পরবর্তী তে পুনরায় নোয়াখালী জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে ইসলামি শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের বক্তারা সরকারের উদ্দেশ্য বক্তব্য প্রদান করেন। এসময় বক্তারা বলেন, আমাদের ইসলাম ধর্মের সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ নবী,রাসূলে পাক হযরত মোহাম্মদ (সাঃ) কে বিকৃত করা ফ্রান্সের সেই প্রেসিডেন্ট কে সারা বিশ্ব বাসীর সামনে এমন একটা দৃষ্টান্ত মূলক শাস্তি দেওয়া হোক,যাতে করে আর কোনো ভিন্ন ধর্মের ভিন্ন মতবাসী এই রকম দুঃসাহস দেখাতে না পারে এবং বিশ্বের অন্যান্য ইসলামি দেশ গুলোর সাথে তাল মিলিয়ে বাংলাদেশে  ও যেনো সরকারি ভাবে ফ্রান্সের সমস্ত পণ্য বয়কট করে সেজন্য তারা সরকারের দৃষ্টি আকর্ষণ করেন।
সমাবেশে বক্তারা আর ও দাবি করেন,যদি সরকারি ভাবে বাংলাদেশ থেকে ফ্রান্সের পণ্য বয়কট করা না হয় এবং ফ্রান্সের সাথে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করা না হয় তাহলে তারা কঠোর থেকে কঠোর আন্দোলন গড়ে তুলবে এই সরকারের বিরুদ্ধে। সংক্ষিপ্ত সমাবেশের শেষে তারা দেশ ও জাতীর জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে দোয়া করেন।

Leave a Reply