নেত্রী নতুন ফ্রেশ ব্লাড চান

0
198
Spread the love

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘আমি আবারও বলছি যারা বিতর্কিত, যাদের বিরুদ্ধে বিভিন্ন অপকর্মের অভিযোগ আছে, তাদের বাদ দিতে হবে। আমাদের নেত্রী নতুন ফ্রেশ ব্লাড চান।’

কাদের বলেন, বিতর্কিত ও অনুপ্রেবেশকারীরা যেন স্বেচ্ছাসেবক লীগের কোনো পর্যায়ের নেতৃত্বে স্থান না পায়, এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে স্বেচ্ছাসেবক লীগের নেতাদের সঙ্গে বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, দলের নিয়ম-শৃঙ্খলা যারা মানেন না, নিজেদের পকেট ভারী করার জন্য তাদেরকে দলে টানবেন না। নিজের দল ভারী করার জন্য দলে বিতর্কিত ব্যক্তিদের অনুপ্রবেশের সুযোগ দেবেন না। এই বিতর্কিতরা ভালোর চেয়েও খারাপই বেশি করে। সেজন্য এবার আমরা ক্লিন ইমেজের নেতৃত্ব গড়ে তুলতে চাই। যার শুরুটা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের মাধ্যমে হবে।

তিনি বলেন, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও জাতীয় শ্রমিক লীগ, এই চারটি সংগঠনের কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে। এবারের সম্মেলনের মধ্যে দিয়ে পুরানোদের পাশাপাশি নতুন মুখও আসতে হবে। আর যেসব নারী সংগঠন করতে আগ্রহী তাদের সুযোগ দিন, সম্পৃক্ত করুন।

আগামী ১৬ নভেম্বর স্বেচ্ছা সেবক লীগের সম্মেলনে সভাপতিত্ব করবেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নির্মল গুহ এবং পরিচালনা করবেন সদস্য সচিব গাজী মেসবাউল হক সাচ্চু। সম্মেলনের প্রস্তুতি কমিটিতে সাবেক ছাত্রনেতাদের মধ্যে যারা যারা থাকতে চান তাদেরও রাখার নির্দেশ দেন ওবায়দুল কাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here