আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি প্রার্থীদের অনেক দুর্নীতির অভিযোগ আছে। আর আমরা ক্যান্ডিডেট ভালো দিয়েছি। সরকার ক্ষমতায় আওয়ামী লীগ। দেশের জন্য আওয়ামী লীগ সরকারই কাজ করছে। নির্বাচনে ইনশাল্লাহ আমরাই জিতবো।

বুধবার (৮ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের মাওলানা মোহাম্মদ আকরাম খাঁ হলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি প্রার্থীদের বিরুদ্ধে অনেক দুর্নীতির অভিযোগ আছে বলে মন্তব্য করে তিনি বলেন, দেশের জন্য আওয়ামী লীগ সরকারই কাজ করছে। বিএনপিকে ভোট দিয়ে লাভ কী? এই সিটি নির্বাচনের মাধ্যমে আমরা পরিচ্ছন্ন, নিরাপদ ও বসবাস উপযোগী ঢাকা দেখতে চাই।

নাসিম বলেন, আগামী ৩০ তারিখের নির্বাচন ঢাকাবাসীর জন্য ইলেকট্রিক মেশিনে ভোট হবে। সিটি করপারেশন নির্বাচনে ঢাকাবাসী যে রায় দেবে, সেই রায় আমরা মেনে নেবো। দয়া করে সবাই ভোট কেন্দ্রে ভোট দিতে আসবেন। সেখানে অনেক মিডিয়ার ক্যামেরা থাকবে। সেখানে ভোট কারচুপির কোনও প্রশ্নই ওঠে না।

তিনি আরও বলেন, নির্বাচনে আমরা ১৪ দল সবাই মিলে কাজ করছি। বিএনপিকে বলবো, আপনারা খেলার আগেই কেন সরে যাচ্ছেন। আমরা কোনও প্রশ্নবিদ্ধ নির্বাচন চাই না।

আলোচনা সভায় সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি রফিকুল আলম উপস্থিত ছিলেন।

Leave a Reply