prothombarta24

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকে সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটস অ্যাপ থেকে ব্লক মেরে আলোচনায় ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্ত। নতুন সম্পর্কে জড়িয়েই এই উইকেটরক্ষক ব্যাটসম্যান এমনটা করেছেন বলে ভারতের একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে।

ঋষভ পান্তের নতুন বান্ধবীর নাম ইশা নেগি। সম্প্রতি ভক্তদের সঙ্গে নতুন বান্ধবীকে পরিচয় করিয়ে দিয়েছেন তিনি এমন কথাও বলিউডে ছড়িয়েছে।

এর আগে ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সঙ্গে উর্বশী রাউতেলার প্রেমের কথা শোনা যায়। পরে জানা যায়, তিনি নাকি ডেট করছেন তরুণ ক্রিকেট তারকা ঋষভ পন্তের সঙ্গে। গত বছরের শেষে ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজের আগে ঋষভ এবং উর্বশীকে একাধিকবার একসঙ্গে দেখা গেছে।

এ ছাড়া  মুম্বাইয়ের পাঁচতারকা হোটেলেও তারা নৈশভোজ সেরেছিলেন বলে খবর ছড়ায়। এদিকে হার্দিক পান্ডিয়া কিছুদিন আগে বাগদান সেরেছেন বলিউড অভিনেত্রী নাতাশা স্তানকোভিচের সঙ্গে। এর রেশ টানতে না টানতেই ঋষভ প্রকাশ্যে এনেছেন প্রেমিকা ইশা নেগিকে। আর এই জোড়া চমকে ক্রিকেট মহলে বেশ শোরগোল পড়েছে। এবার ঋষভ তার সাবেক বান্ধবী এবং বলিউড অভিনেত্রী উর্বশীকে ব্লক করে দেওয়ার খবরে বেশ হইচই শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

Leave a Reply