দেশে ২৪ ঘণ্টাই নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে  ৩৯০ জন। এখন দেশে মোট করোনায় আক্রান্ত রোগীর  সংখ্যা ৩ হাজার ৭৭২ জন। মৃত্যু হয়েছে আরো ১০ জনের। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ১২০ জন।

বুধবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা, অধিদফতরের কেন্দ্রীয় ঔষধাগারের (সিএমএসডি) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. শহীদুল্লাহ।

বুলেটিনে বলা হয়, করোনাভাইরাস শনাক্তে গত ২৪ ঘণ্টায় তিন হাজার ৯৬টি নমুনা পরীক্ষা করা হয়। সব মিলিয়ে নমুনা পরীক্ষা করা হয়েছে ৩২ হাজার ৬৭৪টি। নতুন যে নমুনা পরীক্ষা হয়েছে তার মধ্যে আরো ৩৯০ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ফলে করোনায় মোট আক্রান্তের সংখ্যা এখন দাঁড়িয়েছে ৩ হাজার ৭৭২ জনে। আক্রান্ত রোগীদের মধ্যে পুরুষ সাত জন এবং মহিলা তিন জন মোট ১০ জন মারা গেছেন।

এদের মধ্যে সাতজন ঢাকার এবং ময়মনসিংহ, টাংগাইল, নারায়ণগঞ্জ একজন করে। জানা যায়, ষাটের উপরে তিন জন, ৫১ থেকে ৬০ দুই জন, ৪১ থেকে ৫০ তিনজন, ২১ থেকে ৩০ দুইজন মৃত্যুবরন করেছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ১২০ জনে। এছাড়া সুস্থ হয়ে উঠেছেন আরো পাঁচজন। ফলে মোট সুস্থ রোগীর সংখ্যা ৯২ জন।

Leave a Reply