দেড় লাখ শিশুর কণ্ঠে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ

দেড় লাখ শিশুর কণ্ঠে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ
Spread the love

প্রথমবার্তা২৪.কম ডেস্কঃ এক লাখ ৫০ হাজার ১৫১ জন শিশুর কণ্ঠে আজ রোববার ধ্বনিত হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ।

খুলনার ডিসি মোহাম্মদ হেলাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোববার খুলনায় এক লাখ ৫০ হাজার ১৫১ জন শিশুর কণ্ঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ শোনা যাবে।

তিনি আরো বলেন, খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে এবং চাইল্ড ইন্টেগ্রিটি ও শিশু বঙ্গবন্ধু ফোরামের ব্যবস্থাপনায় খুলনার বয়রার সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ চত্বরে শিশু বঙ্গবন্ধু সমাবেশ এবং ৭ মার্চের ভাষণ উপস্থাপন (অনুকৃতি) অনুষ্ঠান হবে।

কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় জুম ওয়েবিনারের মাধ্যমে কলেজ চত্বরে দুপুর ২টায় খুলনা মহানগরী এবং ৯টি উপজেলার এক হাজার ৫০০ প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় এবং মাদরাসার শিশুরা যুক্ত হবে। এসব শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিটি থেকে অন্যূন ১০০ শিশু বঙ্গবন্ধু (ক্ষুদে শিক্ষার্থী) যুক্ত থাকবে।

জেলা প্রশাসক বলেন, মূল অনুষ্ঠানস্থলে ১০টি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে নির্বাচিত ১৫১ শিশু এবং একই সঙ্গে পুরো জেলা থেকে জুম ওয়েবিনারে সংযুক্ত এক লাখ ৫০ হাজার শিশু বঙ্গবন্ধুর (ক্ষুদে শিক্ষার্থী) কণ্ঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণ ধ্বনিত হবে।

Leave a Reply