দক্ষিণ ভারতীয় খল-অভিনেতারা কেন ঢাকায়?

দক্ষিণ ভারতীয় খল-অভিনেতারা কেন ঢাকায়?
Spread the love

বিনোদন ডেস্কঃ দক্ষিণ ভারতীয় সিনেমায় খল-অভিনেতা হিসেবে তুমুল জনপ্রিয় তারা। কবির সিং, প্রদীপ রাওয়াত ও তরুণ অরোরা- একের পর এক দারুণ সব ছবিতে দেখা যায় তাদের! তামিল-তেলেগু ছবিতে তাদের দেখে অভ্যস্ত বাংলাদেশের দর্শক ও। অথচ সেই তুখোড় ভিলেনরাই এখন ঢাকায়?

হ্যাঁ, বর্তমানে ঢাকায় অবস্থান করছেন দক্ষিণ ভারতীয় সিনেমার দাপুটে এই তিন অভিনেতা! আর সেটা জানালেন দেশের নামকরা প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিল।

রেস্টুরেন্টে বসে আছেন কবির সিং, প্রদীপ রাওয়াত ও তরুণ অরোরা। সঙ্গে আছেন আরেকজন, যার চেহারা দর্শকের কাছে পরিচিত নয়। নাম তার উপেন্দ্র মাধব। তিনি মূলত নির্মাতা। ২০১৮ সালে ‘এমএলএ’ নির্মাণ করে আলোচনায় আসেন দক্ষিণ ভারতের এই পরিচালক। এবার তার উপর ভরসা রাখতে যাচ্ছেন অনন্ত জলিল।

মূলত অনন্ত জলিলের সদ্য ঘোষিত ‘নেত্রী দ্য লিডার’ ছবির জন্যই একে একে ঢাকায় আসছেন ভিনদেশি অভিনেতা ও কলাকুশলীরা। এরআগে ইরান ও তুরস্কের বেশ কয়েকজন অভিনেতা ও কলাকুশলীরা ঢাকায় আসেণ। শনিবার সন্ধ্যায় রাজধানীর লা মেরিডিয়ানে হবে জমকালো অনুষ্ঠান। সেখানেই এই ছবির অভিনেতা-অভিনেত্রীসহ অন্যান্যদের পরিচয় করিয়ে দেয়ার কথা রয়েছে।

অনন্ত জলিল আগেই জানিয়েছিলেন, বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনার ছবি ‘নেত্রী দ্য লিডার’। যার ৯৫ শতাংশ শুটিং হবে তুরস্কের বিভিন্ন লোকেশনে, আর ৫ শতাংশ শুটিং হবে ঢাকায়। ছবিতে দক্ষিণ ভারতের তিন খল-অভিনেতার কথাও জানিয়েছিলেন তিনি। তবে তখন প্রদীপ রাওয়াত ও কবির সিংয়ের সাথে শোনা গিয়েছিলো রবি কিষাণের নাম। এখন শোনা যাচ্ছে, রবি কিষাণের পরিবর্তে ছবিতে অভিনয় করতে চলেছেন আরেক অভিনেতা তরুণ অরোরা। সিনেমায় অনন্ত জলিলও অভিনয় করবেন, তবে নাম ভূমিকায় অভিনয় করবেন বর্ষা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here