ঢাকায় ড্যানিয়েল ভেট্টরি

0
202
Spread the love

টাইগারদের আন্দোলন, ধর্মঘট-এখন সব অতীত। সব ভুলে এখন ক্রিকেটাররা চাইছেন খেলায় মনযোগী হতে। সামনেই মহাগুরুত্বপূর্ণ ভারত সফর। এই সফরের জন্য বাংলাদেশ দলের প্রস্তুতি শুরু হয়ে যাচ্ছে আজ থেকেই।

শুক্রবার (২৫ অক্টোবর) এই ক্যাম্পের প্রথম দিন থেকেই সাকিবদের সঙ্গে থাকছেন ড্যানিয়েল ভেট্টরি। এরই মধ্যে ঢাকায় পৌঁছে গেছেন এই স্পিন বোলিং কোচ।

লন্ডন থেকে কুয়েত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সকাল ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছেন তিনি।

জুমার নামের পর, বিকেল ৩টা থেকেই মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ দলের আনুষ্ঠানিক প্রস্তুতি।

বাংলাদেশ দলের জন্য যে নতুন কোচিং স্টাফ নিয়োগ দেয়া হয়েছে তার মধ্যে অন্যতম নিউজিল্যান্ডের ড্যানিয়েল ভেট্টোরি। যিনি নিয়মিত নন, অনিয়মিতভাবেই বাংলাদেশের স্পিনারদের প্রশিক্ষণ দেবেন। এবার ভারত সফরের আগেই তার সান্নিধ্যে স্পিনারদের ছেড়ে দেয়ার ইচ্ছা বিসিবির।

২৩ অক্টোবর থেকেই বিপ টেস্টের মধ্য দিয়ে ক্রিকেটারদের আনুষ্ঠানিক প্রস্তুতি শুরু করার কথা ছিল। কিন্তু আন্দোলন-ধর্মঘটের কারণে সেটা আর সম্ভব হয়নি। ২৩ তারিখ রাতেই ধর্মঘটের অবসান হয় এবং ক্রিকেটাররা ঘোষণা দেন, ২৫ তারিখ থেকে শুরু হবে তাদের ভারত সফরের প্রস্তুতি।ভারত সফরের অনুশীলন ক্যাম্প শুরুর আগে ঢাকা এসে পৌঁছেছেন হেড কোচ রাসেল ডমঙ্গো ও পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট।

আজ এবং আগামীকাল ২৫ অক্টোবর অনুশীলন ক্যাম্প শেষে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ২৭ ও ২৮ অক্টোবর দুটি প্রস্তুতি ম্যাচ রয়েছে। এরপর ৩০ অক্টোবর ভারতের উদ্দেশে যাত্রা করবে বাংলাদেশ দল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here