মোঃ আল-আমিন, ঝালকাঠিঃ-ঝালকাঠি শহরে মানুষের অকারণে বের হওয়া ঠেকাতে মঙ্গলবার (৫ মে) সকাল থেকে ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের নির্দেশে শহরের চেকপোস্টগুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। শহরের মধ্যে এক ব্যবসায়ীসহ তিন জনের এখন পর্যন্ত করোনা আক্রান্ত হওয়ায় কঠোর অবস্থান নিয়েছে জেলা পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহমুদ হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল সাধনার মোড়, ফায়ার সর্ভিস মোড়, চাঁদকাঠি চৌমাথা, সদর চৌমাথায়, কলেজ মোড় ও লঞ্চঘাট এলাকায় চেকপোস্ট বসিয়ে কারণে অকারণে রাস্তায় বের হওয়া মানুষকে ঘরে ফিরিয়ে দেওয়া হয়। এসময় অর্ধশত মোটরসাকেল আটক করে মামলা দেয় পুলিশ। একজনের বেশি লোক থাকলে মোটরসাইকেল থেকে নামিয়ে দেওয়া হয়।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহমুদ হাসান বলেন, করোনা পরিস্থিতির মধ্যেও আমরা মাঠে কাজ করে যাচ্ছি। কিন্তু মানুষের এখনো সচোতনতা সৃষ্টি হয়নি। অকারণে তারা মোটরসাইকেলে ঘোরাফেরা করছে, অহেতুক মানুষ রাস্তায় বের হচ্ছে। তাই পুলিশ শহরের বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে অর্ধশত মোটরসাইকেল আটক করে। এদের মধ্যে যাদের কাজগপত্র নেই বা ত্রæটি রয়েছে, তাদের মামলা দেওয়া হয়েছে।

মোঃ আল-আমিন
ঝালকাঠি-০৫/০৫/২০২০ ইং
০১৫৫৮৬০৬৫৪৩, ০১৮৪৬৯৭৪৪০০

Leave a Reply