‘জনগণের কাছে দেওয়া ওয়াদা পূরণে কাজ করুন’

‘জনগণের কাছে দেওয়া ওয়াদা পূরণে কাজ করুন’
Spread the love

প্রথমবার্তা২৪.কম ডেস্কঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের জনপ্রতিনিধি হিসাবে জনগণের কাছে প্রতিশ্রুত ওয়াদা পূরণের কথা মাথায় রেখে মানুষের জন্য কাজ করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়ালি রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে যুক্ত হয়ে বক্তব্য রাখেন। ওসমানী স্মৃতি মিলনায়তন প্রান্তে চসিক মেয়র এম রেজাউল করিমসহ কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী বলেন, জনপ্রতিনিধি হিসাবে দেশের মানুষের কল্যাণ করা, মানুষের জন্য কাজ করা, মানুষের ভাগ্য পরিবর্তন করা; এটাই যেন লক্ষ্য হয়।

‘‘আপনারা জানেন যে,  আমরা সমগ্র বাংলাদেশের সামগ্রিক উন্নয়নের জন্য অনেক কর্মসূচি হাতে নিয়েছি, বাস্তবায়ন করে যাচ্ছি। সারা বাংলাদেশেই কিন্তু এই উন্নয়নের কাজ করে যাচ্ছি। কারণ আমরা সম্পূর্ণ আন্তরিকতার সাথে এটাই মনেপ্রাণে বিশ্বাস করি যে- দেশের কল্যাণে কাজ করলে করা যায়। এখানে জনগণের সমর্থনটা হচ্ছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। আল্লাহর রহমতে জনগণের সেই সমর্থনটা আমরা পাই-বলে জানান প্রধানমন্ত্রী।

তিনি বলেন, ‘আমি আপনাদের কাছে এটাই চাইবো,  জনপ্রতিনিধি হিসাবে জনগণের কাছে আপনারা যে ওয়াদা দিয়ে এসেছেন আর আজকে যে শপথ নিলেন সেটা মাথায় রেখেই আপনারা মানুষের জন্য কাজ করবেন।’

২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী মেয়র নির্বাচিত হন।

Leave a Reply