গাজীপুরে ইয়াবা ফেনসিডিলসহ আটক ৪

0
199
Spread the love

গাজীপুরে আন্তঃজেলা মাদক চোরাকারবারি দলের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব। শনিবার রাতে মহানগরীর বাসন থানার ওয়্যারলেস গেট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-১ এর সদস্যরা।

আটককৃতরা হলেন- জামালপুরের ইসলামপুর বাজারের গাওকুরা গ্রামের আ. রহিমের ছেলে মো. ফারুক হোসেন (৩৭), নেত্রকোনা সদরের কাটলি এলাকার হাসেম উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম ওরফে রমজান (২৯), সিরাজগঞ্জের শাহাদাৎপুর থানার দরিয়াপুর গ্রামের আলী হোসেনের মেয়ে আক্তারা বেগম (২৮) ও টাঙ্গাইলের কালিহাতি থানার কোকডহরা গ্রামের রতনচন্দ্র শীলের ছেলে গৌতম চন্দ্র শীল (৩২)।

রোববার র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্ণেল মো. সারওয়ার-বিন-কাশেম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, তারা গোপন সংবাদের ভিত্তিতে বাসন থানার টিঅ্যান্ডটি অফিসের দক্ষিণ পাশে একটি বাড়ির ২য় তলায় মো. আমিনুল ইসলামের ফ্ল্যাটে অভিযান চালিয়ে ওই চার মাদক চোরাকারবারীকে আটক করে। এ সময় সেখান থেকে ৭ হাজার ৫৮৫ পিস ইয়াবা, ২১ ক্যান বিয়ার, ২৩ বোতল ফেনসিডিল, ৯টি মোবাইল ফোন সেট, ১টি মোটরসাইকেল, নগদ ১ লাখ ৬০ হাজার ৮৩০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব জানিয়েছে জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

তারা আরও জানায়, টেকনাফ থেকে ইয়াবার চালান পেটের ভেতরে করে নিয়ে আসত। এই অভিনব পন্থার প্রাথমিক পর্যায়ে তারা ইয়াবার চালানটি ৫০ পিস করে কনডমের ভেতরে রাখে এবং কসটেপ প্যাঁচিয়ে খেয়ে ফেলে, যাতে নষ্ট না হয়। এরপর ঢাকায় এসে বেশি করে পানি অথবা অন্য খাবার খেলে পেটে চাপ পড়ে এবং খালি জায়গায় তা বের করে। পরবর্তীতে ইয়াবার চালান পলিথিনের জিপারে করে দেশের বিভিন্ন এলাকায় পাঠিয়ে দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here