ক্ষমতা চিরস্থায়ী নয়, অপব্যবহার করবেন না: নেতাকর্মীদের কাদের

ক্ষমতা চিরস্থায়ী নয়, অপব্যবহার করবেন না: নেতাকর্মীদের কাদের

প্রথমবার্তা ডেস্কঃ ক্ষমতা চিরস্থায়ী নয় উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্ষমতার অপব্যবহার করবেন না।সোমবার (২৩ নভেম্বর) সকালে এক অনুষ্ঠানে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

তিনি সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প এবং অসচ্ছল, ত্যাগী ও প্রয়াত নেতাকর্মীদের পরিবারের মধ্যে অনুদান বিতরণ এবং প্রয়াত নেতাকর্মীদের স্মরণ সভায় যুক্ত হন।

এসময় তিনি অসচ্ছল ও অসুস্থ ব্যক্তিদের সাহায্য সহযোগিতা করতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, আমার নির্বাচনী এলাকায় নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী এর মধ্যেই প্রায় সবকিছু পূরণ করা হয়েছে। প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে এবং গ্যাস সরবরাহ শিগগিরই দেওয়া হবে।

নোয়াখালীতে এর মধ্যেই বিভিন্ন প্রকল্পে সড়ক যোগাযোগ অবকাঠামো উন্নয়নে গ্রহণ করা হয়েছে উল্লেখ করে সড়ক তিনি বলেন, ফেনী- চৌমুহনী- সোনাপুর চার লেন প্রকল্প চলমান রয়েছে এবং রেল যোগাযোগ আরো উন্নত করতে পরিকল্পনা নেওয়া হচ্ছে।

সেতুমন্ত্রী আরো বলেন, দাগনভূঞা-বসুরহাট-কবিরহাট-সোনাপুর সড়ক প্রশস্তকরণ ছাড়াও কবিররহাট-সোনাপুর সড়কের বাঁক সরলীকরণ করা হয়েছে।

Leave a Reply