কিংবদন্তি ম্যারাডোনার বিদায়ে শোকের ছায়া তারকাজগতে

কিংবদন্তি ম্যারাডোনার বিদায়ে শোকের ছায়া তারকাজগতে

প্রথমবার্তা ডেস্কঃ বুধবার না ফেরার দেশে চলে গেছেন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনা। হার্ট অ্যাটাকের কারণে মারা যান তিনি। ম্যারাডোনাকে ফুটবলের ঈশ্বর বলে ডাকা হয়।

ম্যারাডোনার মৃত্যুতে বিনোদন জগতেও শোকের ছায়া নেমে এসেছে। কিংবদন্তির মৃত্যুতে শোক জানিয়েছেন ‘ঢালিউড কিং‘ শাকিব খান থেকে শুরু করে বলিউডের ‘বাদশাহ’ শাহরুখ খানসহ অনেকে।

ম্যারাডোনার হঠাৎ চলে যাওয়ায় বিশ্বজুড়ে কোটি কোটি ভক্ত-অনুরাগী শোকাহত। শুধু রাষ্ট্রপ্রধান আর ক্রীড়াপ্রেমীরাই নয়, বিনোদন জগতের তারকারাও সামাজিকমাধ্যমে শোকবার্তা জানিয়েছেন।

ঢালিউডের ‘নবাব’ খ্যাত সুপারস্টার শাকিব খান সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিশ্বকাপ হাতে ম্যারাডোনার একটি ছবি শেয়ার করেন। ছবিটির ক্যাপশনে তিনি লেখেন, তার আত্মা শান্তিতে বিশ্রাম নিক। আমার দেখা অন্যতম সেরা ফুটবলার ডিয়েগো আমান্দো ম্যারাডোনা। তিনি ছিলেন সেরাদের সেরা।

অন্যদিকে ‘বলিউড কিং’ শাহরুখ খান লেখেন,‘ ডিয়েগো ম্যারাডোনা! আপনি ফুটবলকে আরো সুন্দর করে তুলেছিলেন। আপনার অভাব পূরণ হবার নয়। পৃথিবীর মতো আপনি স্বর্গকেও আনন্দ-উচ্ছ্বাসে ভরে তুলুন। শান্তিতে বিশ্রাম নিন। ’

দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু টুইটারে লেখেন, ‘এক কিংবদন্তির বিদায়। ’

সামাজিকমাধ্যমে প্রিয় খেলোয়াড়ের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা প্রকাশ করেছেন বলিউড তারকা অভিষেক বচ্চন, রণবীর সিং, কারিনা কাপুর খান, বনি কাপুর, অর্জুন কাপুর, জেনেলিয়া দেশমুখসহ অনেকেই।

‘ডিয়েগো ম্যারাডোনা’ নামে ২০১৯ সালে একটি ডকুমেন্টারি ফিল্ম নির্মাণ করেছিলেন ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ নির্মাতা আসিফ কাপাড়িয়া। মহাতারকার পতনে তিনিও শোকস্তব্ধ।

Leave a Reply