‘ইত্যাদি’র মামা আব্দুল কাদেরকে হারিয়ে কাঁদছেন ভাগ্নে আফজাল শরীফ

‘ইত্যাদি’র মামা আব্দুল কাদেরকে হারিয়ে কাঁদছেন ভাগ্নে আফজাল শরীফ
Spread the love

বিনোদন ডেস্কঃ না ফেরার দেশে পাড়ি জমালেন জনপ্রিয় অভিনেতা আব্দুল কাদের। মৃত্যুকালে আবদুল কাদেরের বয়স হয়েছিলো ৬৯ বছর। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা ২০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন আব্দুল কাদের।

দেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে দীর্ঘদিন ধরে একসঙ্গে কাজ করেছেন অভিনেতা আব্দুল কাদের ও আফজাল শরীফ।হানিফ সংকেতের পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনার এই অনুষ্ঠানে তারা দুজনে মামা-ভাগ্নে চরিত্রে দিনের পর দিন দর্শককে হাসিয়েছেন, নানাভাবে সচেতন করেছেন। সেই মামা-ভাগ্নের জনপ্রিয় জুটির মামা আবদুল কাদের চলে গেলেন আজ না ফেরার দেশে। তার এই মৃত্যু মেনে নিতে কষ্ট হচ্ছে ভাগ্নে আফজাল শরীফের।

কল রিসিভ হতেই শোনা গেলো কান্নামাখা কণ্ঠ, ‘হ্যালো’। প্রশ্ন শুনে উত্তর দিলেন, ভাল্লাগতাছে না ভাই। সহ্য করার মতো না। ২০ বছর একসঙ্গে কাজ করেছি। সে আমার আপনের চেয়েও আপন একজন। নিয়মিত যোগাযোগ হতো যে অল্প কজনের সঙ্গে তাদের একজন ছিলেন তিনি।

খানিক নিরবতার পর আফজাল শরীফ বলেন, লাস্ট পর্ব, ইত্যাদির। আমার সংলাপ ছিলো, ‘আমি না জেনেবুঝে খারাপ করেই যাই। আর তুমি আমারে বাঁচায়া দাও মামা।’ তার সংলাপ ছিলো, ‘ভাইগ্না, আমি বারবার বাঁচাই সত্য, কিন্তু কতোদিন এভাবে বাঁচাতে পারবো?’ দু’জনের এই সংলাপগুলো আজ বারবার মনে পড়ছে। চলে যাওয়াটা একটু তাড়াতাড়িই হয়ে গেলো।’

সবার কাছে আব্দলু কাদেরের জন্য দোয়া চেয়েছেন জনপ্রিয় অভিনেতা আফজাল শরীফ।

Leave a Reply