আইপিএল খেলার ছাড়পত্র পেলেন মোস্তাফিজ

মুস্তাফিজের আইপিএল খেলার ছাড়পত্র দিয়েছে বিসিবি
Spread the love

স্পোর্টস ডেস্কঃ সাকিব আল হাসানকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার অনাপত্তিপত্র বেশ আগেই দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তখন থেকেই সবার নজর ছিল, মুস্তাফিজের ক্ষেত্রে বোর্ড কেমন আচরণ করে। এই টাইগার পেসারকেও অনাপত্তিপত্র দিয়েছে বিসিবি। ফলে আইপিএলের চতুর্দশ আসরে খেলতে তার আর বাধা নেই।

মুস্তাফিজকে অনাপত্তিপত্র দেয়ার বিষয়টি এক গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। এ ব্যাপারে তিনি বলেন, আমরা তাকে (মুস্তাফিজ) আইপিএলের জন্য অনাপত্তিপত্র দিয়েছি। কারণ শ্রীলংকা সফরের টেস্ট সিরিজে সে আমাদের পরিকল্পনায় নেই। এর চেয়ে ভালো হবে সে আইপিএল খেলুক এবং অভিজ্ঞতা অর্জন করুক।

সাকিব আল হাসানের পর দ্বিতীয় বাংলাদেশি হিসেবে আইপিএলের চতুর্দশ আসরে দল পেয়েছিলেন মুস্তাফিজুর রহমান। এবারের নিলামে তাকে ১ কোটি রুপিতে কিনে নিয়েছে রাজস্থান রয়্যালস।

এর আগে অনেক জল্পনার কল্পনার পর সাকিব আল হাসানকে আইপিএল খেলার ছাড়পত্র দিয়েছে বিসিবি। কলকাতা নাইট রাইডার্স শিবিরে যোগ দিতে শনিবার দেশ ছেড়েছেন টাইগার অলরাউন্ডার।

এর আগে সানরাইজার্স হায়দ্রাবাদ এবং মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল মাতিয়েছেন মুস্তাফিজ। নিউজিল্যান্ড থেকে ফিরেই নতুন দল রাজস্থানে যোগ দিতে ভারতের উদ্দেশ্যে উড়াল দেবেন তিনি।

Leave a Reply